আইটেল ভিশন ৩ এলো ফাস্ট চার্জিং সুবিধা নিয়ে

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 03 2022 দেশের বাজারে ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩ নিয়ে এসেছে আইটেল । ২ গিগাবাইট র‌্যাম ও ৩২ গিগাবাইট রমসহ আইটেলের নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটি সারাদেশে পাওয়া যাচ্ছে ৮,২৯০ টাকায় ।

আইটেল ভিশন ৩ নিয়ে এলো সাশ্রয়ী দামে ফাস্ট চার্জিং সুবিধা
image: itel


আইটেলের ভিশন সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে প্রথমবারের মতো ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা যুক্ত করা হয়েছে এই ভিশন ৩ ফোনটিতে। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিতে রয়েছে স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট সিস্টেম। নতুন এ ফোনটি দিয়ে একনাগাড়ে ২৮ ঘণ্টা কথা বলা, ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ পাওয়া যাবে। ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লের সাথে ভিশন ৩ -তে রয়েছে এইচডি+ ওয়াটারড্রপ হাই-রেজুলেশন সুবিধা। সুপার ডাবল ক্যামেরা ও স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইন ফোনটিকে দিয়েছে প্রিমিয়াম মর্যাদা।

অ্যান্ড্রয়েড ১১ গো অপারেটিং সিস্টেমে চলবে ভিশন ৩। স্মার্টফোনের সব ধরনের ব্যবহারকে সুরক্ষিত করতে ফোনটিতে অত্যাধুনিক আইটেল ওএস সংস্করণ ৭.৬ এর সঙ্গে যুক্ত রয়েছে অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম ফিচার। এতে ব্যবহৃত ডারউইন ইঞ্জিন ব্যবহারকারীদের ফুল-ফ্রেম গেমিং অভিজ্ঞতা দেবে। দুটি ভিন্ন (জুয়েল ব্লু ও ডিপ-ওশান ব্ল্যাক) রঙে ২ গিগাবাইট সংস্করণের আইটেল ভিশন ৩ স্মার্টফোনটি বর্তমানে দেশব্যাপী পাওয়া যাচ্ছে। [ বিজ্ঞপ্তি ]
share on