দাম কমলো অপো’র দুটি স্মার্টফোনের

Wednesday, December 29 2021
সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে অপো 'এফ১৯ প্রো' এবং 'এ১৬'

‘এফ১৯ প্রো’ এবং ‘এ১৬’ স্মার্টফোন দুটির দাম কমালো জনপ্রিয় ব্র্যান্ড অপো। ২৬,৯৯০ টাকার এফ১৯ প্রো এর বর্তমান মূল্য এখন ২৪,৯৯০ টাকা, এবং ১৫,৯৯০ টাকার মিডরেঞ্জ ফোন এ১৬ (৪ জিবি) বর্তমানে পাওয়া যাচ্ছে ১৪,৯৯০ টাকায়।

এফ১৯ প্রো ফোনটিতে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিও এবং এ আই কালার পোর্ট্রেট ভিডিও। ডুয়াল ভিউ ভিডিও’র সবচেয়ে আকর্ষনীয় দিক হলো এতে একই সাথে উভয় পাশের ভিডিও করা যায়। আর সাথে কোয়াড ক্যামেরা সেট আপ তো থাকছেই। এর ৩২ মেগাপিক্সেল পাঞ্চহোল সেলফি শ্যুট্যার দিয়ে তোলা যাবে দারুন সব সেলফি।

৬.৪৩ ইঞ্চি সুপার অ্যামোলেড পাঞ্চহোল ডিসপ্লের এফ১৯ প্রো'র স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই পছন্দ অনুযায়ী এইচডি কোয়ালিটির ভিডিও কন্টেন্ট উপভোগ করা যাবে। মিডিয়া টেক হেলিও পি-৯৫ প্রসেসরের সাথে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম। হার্ডওয়্যার ও সফটওয়্যারের শক্তিশালী পারফরমেন্সের কারণে গেম খেলা যাবে নিশ্চিন্তে। রয়েছে ৪৩১০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি এবং ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জার যা দিয়ে ৫ মিনিট চার্জে কথা বলা যাবে ৩৩ ঘণ্টা। ক্রিস্টাল সিলভার রঙের সীমিত সংস্করণ ছাড়াও ফ্যান্টাসটিক পার্পল ও ফ্লুইড ব্ল্যাক ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে ফোনটি।

অন্যদিকে, অপো ‘এ১৬’এ ব্যবহার করা হয়েছে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টাকোর প্রসেসর। ৬.৫২ইঞ্চির ওয়াটার ড্রপ ডিসপ্লের নান্দনিক ডিজাইনের সাথে রয়েছে ৮.৪ মিলিমিটার পুরুত্বের স্লিম নকশা। ফটোগ্রাফির জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ৬.৫২ ইঞ্চির আই কেয়ার ডিসপ্লের এই ফোনটিতে পাওয়া যাবে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের দীর্ঘস্থায়ী ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। একবার চার্জেই ২১ ঘণ্টা পর্যন্ত ইউটিউব দেখা সম্ভব। আর সুপার পাওয়ার মোডে ৫% চার্জে কথা বলা যাবে ১.৮৪ ঘণ্টা কথা বলা যাবে। এছাড়াও সারাদেশে চলমান অপো ফ্যান ফ্যাস্টিভ্যালে রেনো৬, এফ১৯ প্রো, এফ১৯, এ৯৫, এ৫৪, ও এ১৬ স্মার্টফোন কিনে লাকি ড্র এ অংশ নিয়ে ক্রেতারা জিতে নিতে পারেন ‘দ্য প্যালেস’ লাক্সারি রিসোর্টে থাকার সুযোগ ও আরও অসংখ্য আকর্ষনীয় পুরস্কার।
share on