দারাজে রেকর্ড বিক্রি রিয়েলমি’র

বুধবার, নভেম্বর 17 2021
স্মার্টফোন বিক্রির রেকর্ডে রিয়েলমি


১১ঃ১১ ক্যাম্পেইনে রিয়েলমির নতুন স্মার্টফোন নারজো৫০ আই সবচেয়ে কম সময়ে ১৬০০০ ইউনিট বিক্রি করে রেকর্ড গড়েছে দেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ। এই ক্যাম্পেইনের আওতায় আরও রয়েছে রিয়েলমির নতুন ফ্ল্যাগশিপ সিরিজ জিটি।

জিটি’র মাস্টার এডিশন যার ৮/১২৮ জিবি সংস্করণের মূল্য ৩৩,৯৯০ টাকা হলেও দারাজের ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে ৩১,৩৩০ টাকায়। পাশাপাশি রিয়েলমি ৮ ফাইভজি এর ৮/১২৮ জিবি সংস্করণের মূল্য ২১০৫৭ টাকা যার বাজার মূল্য রয়েছে ২২৯৯০ টাকা। এবং রিয়েলমি৮ (৮/১২৮ জিবি) এর মূল্য রাখা হচ্ছে ২২,৯৯০ টাকার বদলে ২০৩৯৩ টাকা। দারাজ ১১ঃ১১ এর এই ক্যাম্পেইনে আরও রয়েছে সম্প্রতি বাজারে আসা জিটি নিও২ যা ১৫ নভেম্বরের ফ্ল্যাশ সেলে ৩৯,৯৯০ টাকার বদলে পাওয়া গেছে ৩৪,৯৯০ টাকায় ।

এই সুবিধা পাওয়া যাবে নারজো ও সি সিরিজের ফোনগুলোতেও। ক্যাম্পেইনে রিয়েলমি সি ২০এ’র মূল্য ধরা হয়েছে ৮,৩১৫ টাকা এবং রিয়েলমি সি১১ ৮,৪০২ টাকা(এই দুটি ফোনেরই বাজার মূল্য রয়েছে ৮,৯৯০ টাকা )। রিয়েলমি সি২১ ওয়াই’র ৪/৬৪ জিবি পাওয়া যাবে ১১,৫৫০ টাকায়(বাজার মূল্য ১২৪৯০ টাকা) ও রিয়েলমি সি২৫ এস(৪/১২৮ জিবি) পাওয়া যাবে ১৪,৩২১ টাকায়(বাজার মূল্য ১৫,৪৯০ টাকা)। সবগুলোতেই নির্দিষ্ট ব্যাংক কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্টে থাকছে আরও বেশি ছাড়।
share on