অবমুক্ত হলো রিয়েলমি ফ্ল্যাগশিপ ফোন ‘জিটি নিও২’

সোমবার, নভেম্বর 15 2021
উন্নত প্রযুক্তি ও আধুনিক নকশায় রিয়েলমির ফ্ল্যাগশিপ 'জিটি নিও২'


অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে দেশে অবমুক্ত হলো ফ্ল্যাগশিপ স্মার্টফোন জিটি নিও২। দুর্দান্ত ডিজাইনের এই ফোনটির সাথে একই অনুষ্ঠানে আরও অবমুক্ত করা হয়েছে রিয়েলমি সি২৫ ওয়াই ও নারজো ৫০ আই, এবং সাথে এআইওটি ডিভাইস রিয়েলমি প্যাড ও ব্যান্ড ২ এবং রিয়েলমি বাডস এয়ার ২।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি প্রসেসর ও ১২০ হার্জ রিফ্রেশ রেট সমৃদ্ধ জিটি নিও২ একটি শক্তিশালী ফোন যাতে রয়েছে ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জ। নিও গ্রীণ রঙের এবং ডুয়েল গ্লাস ব্যাক ডিজাইনের জিটি নিও২ এর চমৎকার বৈশিষ্ট্য হলো স্টেইনলেস-স্টিল ভিসি কুলিং প্লাস প্রযুক্তি এবং ইন্ডাস্ট্রিতে প্রথম ডায়মন্ড থার্মাল জেলের ব্যবহার যা ফোনের কর্মক্ষমতাকে অক্ষুন্ন রাখবে। ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যেখানে ৫ জিবি ভার্চুয়াল সহ মোট ১৩ জিবি র‍্যামের সংস্করণ এখন পাওয়া যাচ্ছে বাজারে। ফোনটির বর্তমান বাজার মূল্য ৩৯,৯৯০ টাকা। জিটি নিও২ এর সাথে সমন্বয় রেখে বাজারে আনা হয়েছে রিয়েলমি বাডস এয়ার২, যার মূল্য ৩৪৯৯ টাকা।

এছাড়াও সদ্য অবমুক্ত রিয়েলমি সি২৫ ওয়াই এ রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের মেগা ব্যাটারি সাথে ১৮ ওয়াটের কুইক চার্জার। ইউনিসক টি৬১০ শক্তিশালী প্রসেসর সাথে ৪/৬৪ জিবি ভার্সনের মূল্য ১৩৯৯০ টাকা। একই সাথে বাজারে আসা নারজো ৫০আই এ রয়েছে রিভার্স চার্জিং সুবিধা সহ দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফের নিশ্চয়তা। ফোনটির বাজার মূল্য রয়েছে ১০৯৯০ টাকা।
share on