অপো’র ‘রেনো৬’ অবমুক্ত হল দেশের বাজারে

মঙ্গলবার, নভেম্বর 09 2021
দেশের বাজারে এলো অপো 'রেনো৬'


অনলাইন ইভেন্টের মাধ্যমে অবমুক্ত করা হল অপো ‘রেনো৬’। সিনেম্যাটিক বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট সম্বলিত রেনো৬ এ রয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা এবং ৪৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যা দেবে প্রফেশনাল ফটোগ্রাফির অভিজ্ঞতা। দেশের সব আউটলেটে ও অনলাইন মার্কেটপ্লেসে ফোনটি পাওয়া যাচ্ছে ৩২,৯৯০ টাকায়।

৮/১২৮ জিবি’র রেনো৬ এর র‍্যাম বাড়ানোর সুযোগ রয়েছে ৫ জিবি পর্যন্ত। ফোনটির পুরুত্ব ৭.৮ মিলিমিটার এবং ওজন ১৭৩ গ্রাম। এর সুপার স্লিম ডিজাইনের সাথে আছে রেনো গ্লো ইফেক্ট, আছে ফিঙ্গার প্রিন্ট ও স্ক্র্যাচ প্রতিরোধক ফিচার। ৯০ হার্জ রিফ্রেশ রেটের এই ফোনটি চলবে ৪৩১০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারিতে। সাথে ৫০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ থাকায় মাত্র ৪৮ মিনিটেই চার্জ হবে শতভাগ। আর সুপার সেভিং মোডে ৫% চার্জেও করা যাবে অনেক কাজ। আছে সুপার নাইট টাইম স্ট্যান্ডবাই ফিচার যা কালারওএস অপারেটিং সিস্টেমের মাধ্যমে ব্যবহারকারীর বেডটাইম রুটিন ও ঠিক রাখে এবং এই ফিচারে সারা রাতে চার্জ শেষ হয় মাত্র ৩%। সুপার কুলিং সিস্টেমের কারণে দীর্ঘক্ষণ ব্যবহারেও গরম হবে না এই ফোন।

রেনো৬ ফোনটির প্রি-অর্ডার চলবে ৪-১৬ নভেম্বর পর্যন্ত যেখানে ২০০০ টাকার অগ্রিম বুকিং এ থাকছে ১২ জিবি পর্যন্ত ডাটা বান্ডেল অফার, পুরস্কার ও তিন মাস পর্যন্ত ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা। এছাড়া প্রি-বুকিং এর গ্রাহকরা পাবেন ১৫% এক্সট্রা এক্সচেঞ্জ অফার যা চলবে ২০ নভেম্বর পর্যন্ত।
share on