‘ভিভো এক্স৭০ প্রো ৫জি’ র ক্যামেরায় নির্মিত হল শর্টফিল্ম

Monday, November 08 2021
‘ভিভো এক্স৭০ প্রো ৫জি' দিয়ে নির্মিত হয়েছে 'অ্যা হ্যাপি ম্যান'


বিশ্ববিখ্যাত লেন্স নির্মাতা প্রতিষ্ঠান কার্ল জেইসের তৈরি ‘ভিভো এক্স ৭০ প্রো ৫জি’ দিয়ে ধারণ করা হয়েছে আলোচিত শর্ট ফিল্ম ‘অ্যা হ্যাপি ম্যান’। পরিচালক ভিকি জাহেদ বলেন, বেশ কিছু অনন্য বৈশিষ্ট্য থাকায় চ্যালেঞ্জিং এবং ছোট ছোট জায়গা গুলোতে বেশ সহজেই শট নেয়া গেছে এই স্মার্টফোনটির কারণে। ইতিমধ্যেই দেশের পাঁচটি টিভি চ্যানেল ও ভিভোর অফিসিয়াল ফেসবুক পেজ-এ প্রচার করা হয়েছে ‘অ্যা হ্যাপি ম্যান’।

কিছুদিন আগেই বাজারে আসা ‘ভিভো এক্স৭০ প্রো ৫জি’ তে রয়েছে ৫০ মেগাপিক্সেল, ১২ মেগাপিক্সেল, ১২ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেলের রিয়ার কোয়াড ক্যামেরা সেটআপ যার গুনগত মান প্রফেশনাল ক্যামেরার সমকক্ষ। আর সামনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। স্থির ছবি ও ভিডিও ধারনের জন্য রয়েছে আলট্রা- সেন্সিং গিম্বল ক্যামেরা ও গিম্বল স্ট্যাবিলাইজেশন ৩.০ প্রযুক্তি । এই সব প্রফেশনাল ক্যামেরা ফিচারের কারনেই শ্যুটিং করা সম্ভব হয়েছে ভিভো এক্স ৭০ প্রো ৫জি ‘র রিয়ার কোয়াড ক্যামেরা অ্যারে দিয়ে। মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০-ভি চিপ এবং ৪৪৫০ মিলিঅ্যাম্পিয়ারের দীর্ঘস্থায়ী ব্যাটারি ও ৪৪ ওয়াটের ফার্স্ট চার্জ মিলে শর্ট ফিল্ম নির্মাণে দিয়েছে দারুন এক অভিজ্ঞতা।

পরিচালক বলেন, ন্যারো স্পেস এর মতো চ্যালেঞ্জিং জায়গা যেখানে অন্যান্য ভিডিও ক্যামেরা নিয়ে যাওয়া সম্ভব হতো না সেসব জায়গার শুটিংয়ে দারুন পারফরমেন্স দেখিয়েছে ‘ভিভো এক্স৭০ প্রো ৫জি’। ভবিষ্যতে ফিল্ম মেকারদের চ্যালেঞ্জিং পরিবেশে শ্যুট করতে সহায়তা করবে এই স্মার্টফোনটি। অভিনেতা খায়রুল বাশার বলেন, ভালো লাগার মতো চমৎকার সব ফুটেজ রয়েছে এই ফিল্মটিতে।
share on