প্রি অর্ডার চলছে ইনফিনিক্স 'হট ১১এস' -এর

শুক্রবার, অক্টোবর 29 2021
দেশের বাজারে জনপ্রিয় ইনফিনিক্সের 'হট ১১এস'


ইনফিনিক্স হট সিরিজের সর্বশেষ গেইমিং সংস্করণ ‘হট ১১এস’ এর প্রি-অর্ডার শুরু হয়েছে। ইনফিনিক্স 'হট ১১এস' এ ব্যবহার করা হয়েছে মিডিয়া টেক হেলিও জি ৮৮ উচ্চ কর্মক্ষমতার ডুয়েল চিপ গেইমিং প্রসেসর। এই ডুয়েল চিপ প্রসেসর আর্ম কর্টেক্স ৭৫ সিপিইউ এর সর্বোচ্চ গতি ২ গিগাহার্জ পর্যন্ত।

ইনফিনিক্স 'হট ১১এস' এ রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সম্বলিত ৬.৭৮ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে। এই বৃহৎ আকারের ডিসপ্লেতে পাওয়া যাবে মসৃণ স্ক্রলিং অভিজ্ঞতা এবং এতে কোন ল্যাগিং বা ফ্রেম ড্রপ পরিলক্ষিত হয় না। এতে রয়েছে ট্রিপল এআই নাইটস্কেপ ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় রয়েছে এফ ১.৬ অ্যাপারেচার সমৃদ্ধ ৫০ মেগাপিক্সেল ট্রিপল লেন্স সক্ষমতায় ছবি তোলার ব্যবস্থা। আলোচিত হট ১১এস স্মার্টফোনে আরও রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যার সাহায্যে একটানা ১৩ ঘণ্টা গেম খেলা যাবে এবং ৬০ দিন টানা চলবে। ম্যারাথন টেকনোলজি ব্যবহারের কারণে ৫% চার্জেও কথা বলা যাবে ২ ঘণ্টা পর্যন্ত। বাজারে ইনফিনিক্স 'হট ১১এস' এর ৪/১২৮ জিবি সংস্করণের দাম পড়বে ১৪,৯৯০ টাকা ও ৬/১২৮ জিবি সংস্করণের দাম পড়বে ১৫,৯৯০ টাকা।

এই বাজেট ফোনটি গ্রিণ ওয়েভ ও পোলার ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে বাজারে। সর্বাধুনিক প্রযুক্তির শক্তিশালী ইনফিনিক্স 'হট ১১এস' খুচরা দোকান ও ব্র্যান্ড ষ্টোর সহ দেশের যে কোন প্রান্ত থেকে সহজেই কিনতে পারবেন ক্রেতারা।
share on