আইটেলের বাজেট স্মার্টফোন ‘ভিশন ২এস’ এখন বাজারে

মঙ্গলবার, অক্টোবর 05 2021
আইটেল 'ভিশন ২এস'


শীর্ষস্থানীয় ব্র্যান্ড আইটেলের ভিশন সিরিজে নতুন সংযোজন হিসেবে বাজারে এসেছে ‘ভিশন২ এস’। ফোনটিতে উন্নত এআই পাওয়ার মাষ্টারসহ রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের বিশাল ব্যাটারি। ব্যাটারির চার্জ নিয়ন্ত্রণের সুযোগ থাকায় ব্যবহারকারী অনেক বেশী সময় ধরে ভিডিও গান এবং সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারবেন আইটেল ভিশন২ এস ফোনটিতে।

৬.৫ মিলিমিটার স্লিম ইউনিবডির আইটেল ভিশন ২ এস ফোনটিতে ২.৫ ডি গ্লাস কাভারিং সহ রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে। ডিসপ্লেটি বাঁকানো হওয়ায় স্ক্রিন যথেষ্ট সুক্ষ এবং খুব সহজেই এক হাতে ব্যবহারযোগ্য। ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেলের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্ট রিয়ার ক্যামেরা ও উন্নত এআই সেলফি ৪.০ সুবিধা। এআই সেলফির অত্যাধুনিক অ্যালগরিদম ব্যবহারকারীর চেহারার প্রতিটি ফিচার, জেন্ডার , স্কিন এবং বয়স সনাক্ত করে স্বয়ংক্রিয় ভাবে নিখুঁত সেলফি তুলতে পারে। এবং এআই বিউটি ইফেক্ট সেলফিগুলোকে আরও বেশি ঝকঝকে ও স্বভাবিক করে। ব্যবহারে আসাধারন অভিজ্ঞতা দিতে হাই পারফরম্যান্সের অক্টা কোর ৩২ গিগাবাইট রম এবং রয়েছে ২ গিগাবাইট র‍্যাম। নতুন প্রজন্মের এই চিপে একাধিক অপ্টিমাইজেশন ও একসঙ্গে একাধিক অ্যাপ ব্যবহার করা যায়।

ভিশন ২ এস ফোনটিতে রয়েছে ডুয়েল আনলক মোড। ফেস আনলক এবং মাল্টি ফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট আনলক সুবিধা ব্যবহারকারীকে মাত্র কয়েক সেকেন্ডেই দেবে অ্যাক্সেস। এছাড়াও রয়েছে অ্যান্টি থেফট অ্যালার্ম, প্রাইভেট ফাংশন এবং অ্যান্টি পিপ ফাংশনের মত আরও অনেক নিরাপত্তা ব্যবস্থা। আইটেল ভিশন ২ এস ফোনটি ডিপ ব্লু এবং গ্রেডেশন ব্লু এই দুটি রঙে সারাদেশে পাওয়া যাচ্ছে মাত্র ৮,৬৯০ টাকায়।
share on