চার ক্যামেরার নতুন ওয়ালটন স্মার্টফোন বাজারে

Thursday, September 30 2021
ওয়ালটন প্রিমো আরএক্সনাইন মডেলের নতুন ফোন এলো বাজারে



প্রিমো আরএক্সনাইন মডেলের নতুন এক স্মার্টফোন বাজারে নিয়ে এলো দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। সম্পূর্ণ গ্লাস ডিজাইনে তৈরি স্মার্টফোনটির অন্যতম বৈশিষ্ট্য এর এলইডি ফ্ল্যাশ সহ ৪ ক্যামেরা সেটআপ এবং শক্তিশালী র‍্যাম, রম। ৮.৩ মিলিমিটারের স্লিম এই ফোনটি বাজারে পাওয়া যাবে কালো ও সবুজ দুটি রঙে, যার মূল্য ধরা হয়েছে ১৬,৯৯৯ টাকা। ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা সহ এতে থাকবে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

প্রিমো আরএক্সনাইন মডেলের নতুন ফোনটির পিডিএফ প্রযুক্তির এআই কোয়াড ক্যামেরার প্রধান সেন্সরটি ১৬ মেগাপিক্সেলের এবং সাথে রয়েছে ৫ মেগাপিক্সেলের ১২০ ডিগ্রী পর্যন্ত ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং আরেকটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। এর পিছনের ক্যামেরায় ধারণ করা যাবে ফুল এইচডি ভিডিও। সেলফির জন্য রয়েছে এফ/২.০ অ্যাপারেচারের পিডিএফ প্রযুক্তির ৫ পি লেন্স সমৃদ্ধ ২০ মেগাপিক্সেল ক্যামেরা এবং রয়েছে অসংখ্য বিশেষ ফিচার। দারুন গতির জন্য রয়েছে ৪ গিগাবাইট এলপিডিডি আর ৪এক্স র‍্যাম। রয়েছে ১২৮ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজের সাথে ২৫৬ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের ফোনটিতে রয়েছে ২.০ গিগাহার্জ গতির হেলিও জি অক্টাকোর প্রসেসর। গ্রাফিক্সে রয়েছে পাওয়ার ভিআর জিই৮৩২০। পাওয়ার ব্যাকাপের জন্য রয়েছে ১৮ ওয়াটের ফার্স্ট চার্জিং সহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের লি পলিমার ব্যাটারি।

কানেক্টিভিটি হিসেবে রয়েছে, ডুয়াল ব্যান্ড ওয়াই ফাই, ব্লুটুথ, ওয়্যারলেস ডিসপ্লে, ল্যান হটস্পট, ইউএসবি সি, ওটিএ এবং ওটিজি। এবং সেন্সর হিসেবে রয়েছে, প্রক্সিমিটি, ওরিয়েন্টেশন, লাইট গ্র্যাভিটি, হল সেন্সর, কম্পাস, স্টেপ ডিটেক্টর, জিপিএস এবং জিপিএস নেভিগেশন। এছাড়াও রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, স্মার্ট কন্ট্রোল, ফোরজি ভোল্টি সাপোর্ট সহ হাইব্রিড সিম স্লট ইত্যাদি। ওয়ালটন মোবাইলের মার্কেটিং ইনচার্জ হাবিবুর রহমান তুহিন বলেন, নতুন এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে২০:৯ অ্যাস্পেক্ট রেশিওর ৬.৫৫ ইঞ্চির এইচডি প্লাস আই নচ এলটিপিএস ডিসপ্লে। এবং পর্দায় রয়েছে ১৬০০* ৭২০ পিক্সেলের রেজ্যুলেশন। ইনসেল প্রযুক্তির ক্যাপাসিটিভ টাচস্ক্রিনের ফোনটির উভয় পাশে রয়েছে ২.৫ ডি গ্লাস। যার ফলে ভিডিও গেইম খেলা, মুভি দেখা বা বই পড়া হবে যথেষ্ট আনন্দদায়ক।
share on