দুইটি নতুন ফোন নিয়ে দেশের বাজারে মটোরোলা

শনিবার, আগস্ট 21 2021
মটো জি-৪০ ফিউশান ও মটো জি-৬০ অবমুক্ত


সম্প্রতি দেশের বাজারে মটোরোলা মটো জি-৪০ ফিউশান ও মটো জি-৬০ অবমুক্ত করেছে বাংলাদেশে মটোরোলা মোবাইলের সহযোগী প্রতিষ্ঠান সেলেক্সট্রা। ৬ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট রমের মটো জি-৬০ পাওয়া যাবে ২৮,৯৯৯ টাকায়, ডাইনামিক গ্রে এবং ফ্রস্টেড শ্যাম্পেইন দুটি রঙে। আর মটো জি৪০ ফিউশানের ৪/৬৪ গিগাবাইট সংস্করণের মূল্য ধরা হয়েছে ২০,৯৯৯ টকা ও ৬/১২৮ গিগাবাইট সংস্করণের মূল্য ২৫,৯৯৯ টাকা।

স্ন্যাপড্রাগন ৭৩২ জি প্রসেসরের মটো জি-৬০ তে রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেট সম্পন্ন ৬.৮ ইঞ্চি আইপিএস ডিসপ্লে। রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স ও ডেপথ সেন্সর এবং ধারণ করা যাবে ৪কে ভিডিও। ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারির সাথে ২০ ওয়াটের ফার্ষ্ট চার্জার তো থাকছেই। আর মটো জি-৪০ ফিউশনের দুটি সংস্করণে অ্যান্ড্রয়েড ১১ আপডেট সহ এর অন্যান্য স্পেসিফিকেশন জি-৬০ এর মতোই। তবে ক্যামেরায় থাকছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ও ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

নতুন মটো জি-৪০ ফিউশান ও মটো জি-৬০ পাওয়া যাবে শুধু কিউকমের অফিশিয়াল ওয়েবসাইটে। সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, সামনের দিনগুলোতেও কিউকমের সাথে একত্রে কাজ করার প্রচেষ্টা অব্যাহত থাকবে।
share on