আইটেলের সাথে চুক্তিবদ্ধ হলেন আফরান নিশো

সোমবার, আগস্ট 16 2021
আইটেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অভিনেতা নিশো


সম্প্রতি গুলশানে আইটেল মোবাইলের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ব্র্যান্ডটির অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেন অভিনেতা আফরান নিশো। চুক্তির অংশ হিসেবে এখন থেকে আইটেল মোবাইলের বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন তিনি ।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হওয়ার পর নিশো বলেন, সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক প্রযুক্তির ডিভাইস নিয়ে আসায় জনসাধারণের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে আইটেল। ব্র্যান্ডটিকে স্থানীয় গ্রাহকদের হাতের নাগালে পৌঁছে দিতে কাজ করবেন তিনি। এর আগে তিনি আইটেল বাংলাদেশের শীর্ষস্থানীয় কর্মকর্তাদের সংগে দেশের বাজারে আইটেল মোবাইলের অবস্থান, সাফল্য, সম্ভাবনা, ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনায় অংশ নেন। ব্র্যান্ডটিকে আরও জনপ্রিয় করে তোলা এবং প্রচারণার বিভিন্ন কৌশল সম্পর্কে নিজস্ব মতামত ব্যাক্ত করেন তিনি। ট্রানশান বাংলাদেশের সিইও রেজওয়ানুল হক বলেন, প্রান্তিক ব্যবহারকারীদের কাছে এরই মধ্যে দারুণ সাড়া পেয়েছে আইটেল মোবাইল।

অনুষ্ঠানে আইটেল মোবাইল বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক ছাড়াও উপস্থিত ছিলেন সিওও শ্যামল কুমার সাহা, আইটেল বিজনেস ইউনিট প্রধান মোঃ শফিউল আলম, মার্কেটিং বিভাগের প্রধান মোঃ আসাদুজ্জামান এবং আরও কয়েকজন উর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা।

share on