আইপি কলিং অ্যাপে রিচার্জ করা যাবে বিকাশের মাধ্যমে

রবিবার, আগস্ট 01 2021
আলাপ, আম্বার আইটি ও ব্রিলিয়ান্ট কানেক্ট'র রিচার্জ বিকাশে


বিটিসিএল আলাপ, আম্বার আইটি এবং ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের মাধ্যমে কম খরচে কথা বলার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা। এই তিনটি ইন্টারনেট ভিত্তিক টেলিফোন অ্যাপেই এখন থেকে ব্যালেন্স রিচার্জ করা যাবে বিকাশের মাধ্যমে।
আলাপ অথবা আম্বার আইটি‘র রিচার্জ করতে বিকাশ অ্যাপের 'পে বিল' আইকন থেকে 'টেলিফোন' অপশনে ট্যাপ করে 'বিটিসিএল আলাপ' অথবা 'আম্বার আইটি আইপি ফোন' নির্বাচন করতে হবে। এরপর আইপি ফোন নাম্বার ও কন্ট্রাক্ট নাম্বার টাইপ করে পরের ধাপে রিচার্জের পরিমান দিয়ে সবশেষে বিকাশ পিন দিলেই রিচার্জ সম্পন্ন হবে। ব্রিলিয়ান্ট কানেক্ট রিচার্জ করতে হলে অ্যাপের সেটিংস থেকে ‘মাই ব্যালেন্সে’ গিয়ে ‘অ্যাড ব্যালেন্স’ অপশনে ট্যাপ করলে বিকাশ পেমেন্ট গেটওয়েতে প্রবেশ করতে পারবেন ব্যবহারকারী। এরপর বিকাশ নাম্বার, রিচার্জের পরিমান, ওটিপি এবং পিন দিয়ে রিচার্জ সম্পন্ন করতে হবে।

উল্লেখ্য, বিটিসিএল আলাপ অ্যাপ থেকে মোবাইল ও ল্যান্ড লাইনে কথা বলা যায় ৩০ পয়সা মিনিটে এবং আলাপ থেকে আলাপে কথা বলা ও চ্যাট করা যায় বিনামূল্যে। আম্বার আইটি’র আইপি ফোন অ্যাপ থেকে বিকাশের মাধ্যমে রিচার্জে পাওয়া যাচ্ছে ২০% ক্যাশব্যাক। লাইফটাইম মেয়াদ, প্রতি সেকেন্ড পালস, যে কোন নম্বরে ৪০ পয়সা মিনিট, যে কোন আইপি নাম্বারে ফ্রি কল ছাড়াও পাওয়া যাচ্ছে ১০ টাকা ফ্রি ব্যালেন্স। এবং ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে অ্যাকাউন্ট ভ্যারিফাই করার সাথে সাথেই গ্রাহকরা পাচ্ছেন ১৫ মিনিট ফ্রি টকটাইম।
share on