দেশের বাজারে আসছে ইনফিনিক্স’র নতুন ফোন

শুক্রবার, জুন 25 2021
ইনফিনিক্স হট১০এস


ইনফিনিক্স এর নতুন ডিভাইস হট ১০এস বাজারে আসছে চলতি মাসের শেষ দিকে। ইনফিনিক্স হট১০এস এ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসরের সাথে থাকতে পারে ডার-লিংক গেম-বুস্টার ফিচারও। ডিভাইসটি ব্ল্যাক, মোরান্ডি গ্রিন, হার্ট অব ওশেন এবং পার্পল এই চারটি আকর্ষনীয় রঙে পাওয়া যাবে ১৫ থেকে ২০ হাজার টাকার মধ্যে।

ইনফিনিক্স হট ১০এস ডিভাইসটিতে থাকছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এতে থ্রি ডি প্রযুক্তি ব্যবহারের ফলে মাস্ক পরিহিত অবস্থায়ও ফেস রিকগনিশন ব্যবহার করে আনলক করা যাবে। নতুন এ ডিভাইসটির রয়েছে ৪ জিবি র‍্যাম, ১২৮ জিবি রম যা ৫১২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। হট১০এস এর ট্রিপল ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেল এইচ ডি রিয়ার ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ডেপথ এবং রিয়ার ফ্ল্যাশ সহ একটি এআই লেন্স। গেইমিং এর বিরতিহীন অভিজ্ঞতা দিতে রয়েছে ৬০০০ মিলি অ্যাম্পিয়রারের শক্তিশালী ব্যাটারি।

অন্যান্য বিশেষ ফিচারের মধ্যে হট ১০এস এ রয়েছে রিয়ার মাউন্টেড ফিঙ্গার প্রিন্ট সেন্সর, মাইক্রো এসডি কার্ড স্লট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ডুয়েল –সিম, ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ফোরজি ফিচার ও অন্যান্য প্রয়োজনীয় সেন্সর সমূহ।
share on