জিফাইভ এখন যুক্তরাষ্ট্রে

বৃহস্পতিবার, জুন 24 2021
ইউএস এর দর্শকদের জন্য উন্মুক্ত হল ‘জি৫’
Image: Zee5

২২শে জুন থেকে যুক্তরাষ্ট্রের দর্শকদের জন্য অবমুক্ত করা হল অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘জি৫’(Zee5)। বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের চলচ্চিত্র, গান, দুই দশকেরও বেশি সময়ের জনপ্রিয় টিভি শো, স্বাস্থ্য ও জীবনযাত্রার কন্টেন্ট সহ এই বিনোদন মাধ্যমে রয়েছে এক লাখ তিরিশ হাজার ঘণ্টারও বেশি কন্টেন্ট।

১৮ টির ও বেশি ভাষায় অনুদিত টাইটেল ছাড়াও এর বেশির ভাগ বিষয়বস্তুরই ইংলিশ সাবটাইটেল এবং পাশাপাশি কিছু ডাবিং কন্টেন্ট রয়েছে। এই বিশাল সংগ্রহের মধ্যে রয়েছে ৩,৫০০’র বেশি মুভি, ১২০টির বেশি ডিজিটাল প্রিমিয়ার, ১,৬০০’র অধিক সিরিয়াল এবং ২০০টির অধিক অরিজিনালস। দৈনিক ১০০ ঘণ্টার নতুন কন্টেন্ট যুক্ত করা হয়েছে এই বিনোদন মাধ্যমটিতে। ‘জি৫’(Zee5) গ্লোবাল এর চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, এতে ভবিষ্যতে আরও বেশি ইংরেজি ভাষায় ডাবিংকৃত টাইটেল যুক্ত হবে। সেই সাথে গেমিফিকেশন ও আনা হবে টাইটেলে। এক ডজনের বেশি ভাষার ক্ল্যাসিক ও সমসাময়িক দুই ধারার গল্প বিনোদনই রয়েছে প্ল্যাটফর্মটিতে।

ইউএস এর দর্শকদের এই পরিষেবা উপভোগ করতে গুনতে হবে প্রতি মাসে ৭ডলার এবং বছরে ৮৪ ডলার। জি৫ অনলাইন ছাড়াও, গুগল প্লে, দ্যা অ্যাপ স্টোর, অ্যাপল টিভি, স্যামসাং স্মার্ট টিভি, অ্যান্ড্রয়েড টিভি, ফায়ার ডিভাইস এবং রকু তে উপভোগ করা যাবে এই স্ট্রিমিং।
share on