দুটি স্মার্টফোনের দাম কমিয়েছে অপো

সোমবার, জুন 14 2021
অপো'র দুই ফোন এলো হ্রাসকৃত মূল্যে


ব্যতিক্রমী ফিচারসম্পন্ন রেনো৫ এবং এ১৫এস - দুটি প্রিমিয়াম স্মার্টফোনের মূল্য হ্রাস করেছে অপো।। বর্তমানে হ্রাসকৃত মূল্যে রেনো৫ স্মার্টফোনটি পাওয়া যাবে ৩২,৯৯০ টাকায় এবং এ১৫এস ডিভাইসটি পাওয়া যাবে ১২,৯৯০ টাকায়।

এআই মিক্সড পোর্ট্রেট ও ডুয়াল ভিউ মোড এই দুটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য সহ রেনো৫ ডিভাইসটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের রিয়ার কোয়াড ক্যামেরা। এর ফ্যান্টাসি সিলভার অ্যাডিশনে থাকছে রেনোর গ্লো ইফেক্ট । দীর্ঘ সময় ব্যবহারে সুবিধার জন্য রয়েছে ৪৩১০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। সাথে আছে ৫০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ যা ব্যবহারে মাত্র ৩১ মিনিটে ৮০% চার্জ হবে এই ফোন। ৮এনএম স্ন্যাপড্রাগন ৭২০ চিপসেটের এই ফোনটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি ষ্টোরেজ এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট যা মসৃণ কর্মক্ষমতা প্রদর্শন করবে।

অন্যদিকে, ৬.৫২ ইঞ্চির বড় স্ক্রিন সহ অপো'র এ১৫এস স্মার্টফোনটিতে রয়েছে ৬৪ জিবির ষ্টোরেজ। পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেট আপ ও ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। দীর্ঘ সময় ব্যাটারি সুবিধা দিতে রয়েছে ৪,২৩০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। ফোন দুটি হ্রাসকৃত মূল্যে অপো’র সকল আউটলেট ছাড়াও দারাজ ও পিকাবু সহ অন্যান্য ই- কমার্স ওয়েব সাইটে থেকেও ক্রয় করা যাবে।
share on