সিম্ফনি’র নতুন ফ্ল্যাগশিপ ফোন দেশের বাজারে অবমুক্ত

শুক্রবার, এপ্রিল 30 2021
চারটি রঙে পাওয়া যাচ্ছে ফ্ল্যাগশিপ ফোন সিম্ফনি জেড৩৫


অত্যাধুনিক ফিচার নিয়ে দেশের বাজারে এলো সিম্ফোনি’র ফ্ল্যাগশিপ ফোন জেড৩৫। চার্মিং গ্রীণ, ফ্যান্টাস্টিক ব্লু, মর্ডান ব্লু এবং সুপার গ্রীণ এই চারটি ভিন্ন রঙে হ্যান্ডসেটটি বান্ডেল অফার সহ পাওয়া যাচ্ছে মাত্র ১০,৪৯০ টাকায়।

অ্যান্ড্রএড ১১.০ অপারেটিং সিষ্টেমে চালিত সিম্ফনি জেড৩৫ এ রয়েছে ৬.৮২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এর এআই ট্রিপল ক্যমেরার ১৩ মেগাপিক্সেলের মেইন শ্যুটার, ২ মেগাপিক্সেলের আল্ট্রা ডেপথ সেন্সর ও ২.০ অ্যাপারচার দেবে প্রানবন্ত ছবি। ২.৩ গিগাহার্টজের পাওয়ারফুল প্রসেসর ও মিডিয়াটেকের গেমিং চিপসেট জি৩৫ সাথে ৬৮০ মেগাহার্টজের আইএমজি জিই৮৩২০ জিপিইউ, সবকিছু মিলিয়ে পাওয়া যাবে নিশ্চিন্তে গেইমিং এবং মাল্টি টাস্কিং এর সুবিধা। পাশাপাশি ৯.৪ মিলিমিটার পুরু এই সেটটিতে রয়েছে ১৫ ওয়াটের ফার্ষ্ট চার্জিং এবং সাথে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। নতুন এই ফ্ল্যগশিপ ফোনটি পাওয়া যাবে ৩ গিগাবাইট ডিডিআর৪ র‍্যাম ও ৩২ ইন্টারনাল ষ্টোরেজ সহ যা বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। এছাড়াও, ৪ গিগাবাইট র‍্যাম ও ৬৪ গিগাবাইট রমের আর একটি ভ্যারিয়েন্ট খুব শীঘ্রই বাজারে আসবে।

নতুন সিম্ফনি জেড৩৫ এ মাল্টিফাংশন ফিঙ্গারপ্রিন্ট, জাইরো, গ্র্যাভিটি, লাইট এবং প্রক্সিমিটি সেন্সর ছাড়াও রয়েছে স্লো-মো, ডিজিটাল ওয়েলবিং, রিভার্স চার্জিং, এপস লক, ওয়ান হ্যান্ড মোড, গুগল লেন্স সহ বিশেষ কিছু স্পেশাল ফিচার ।
share on