বিকাশে রেমিট্যান্স পাঠালেই ক্যাশ বোনাস

Wednesday, April 21 2021
বিকাশে রেমিট্যান্স পাঠালেই ১% এক্সট্রা বোনাস


বিদেশ থেকে প্রেরিত অর্থ গ্রহণের ক্ষেত্রে বরাবরই বিভিন্ন সুবিধা দিয়ে থাকে বিকাশ। এবারেও রমজান মাস উপলক্ষে ও বর্তমান করোনা পরিস্থিতিতে বিকাশের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণে সরকারি ২ শতাংশ প্রণোদনার সাথে অতিরিক্ত ১শতাংশ ক্যাশ বোনাস যুক্ত হবে। দশ হাজার বা এর অধিক প্রেরিত অর্থের সাথে এই অফারটি প্রযোজ্য হবে। বিকাশের এই বোনাস অফারটি চলবে ৩১ মে ২০২১ পর্যন্ত।

বিকাশের ১%ক্যাশব্যাক অফারের আওতায় একজন গ্রাহক মাসে দুই বার করে দুই মাসে মোট চার বার এবং মাসে ১,২০০ টাকা করে দুই মাসে মোট ২,৪০০ টাকা পর্যন্ত বোনাস উপভোগ করতে পারবেন। প্রসঙ্গত উল্লেখ্য, একটি বিকাশ অ্যাকাউন্টে সরকারী প্রণোদনা ও বিকাশ বোনাসসহ দিনে সর্বোচ্চ এক লাখ পঁচিশ হাজার টাকা ও মাসে চার লাখ পঞ্চাশ হাজার টাকা রেমিট্যান্স পাঠানোর সুযোগ রয়েছে। বিশ্বের ৯৩ টি দেশ থেকে প্রবাসীরা ৫০টি মানিট্রান্সফার সংস্থা ও দেশের ১০ টি বানিজ্যিক ব্যাংক এর মাধ্যমে ৫ কোটি ২০ লাখ বিকাশ অ্যাকাউন্টে নিরাপদ উপায়ে রেমিট্যান্স পাঠানোর সুযোগ পাচ্ছেন। এই সুবিধার কারনেই গত বছর বিকাশে প্রায় ১ হাজার ১৬০ কোটি টাকা রেমিট্যান্স পাঠায় প্রবাসীরা।

বিকাশের মাধ্যমে প্রেরিত রেমিট্যান্স নিকটস্থ কোন বিকাশ পয়েন্ট থেকে খুব সহজেই তোলা যাবে। এছাড়াও, বিকাশ অ্যাকাউন্ট থেকে সরাসরি ইউটিলিটি সেবার বিল, শিক্ষা প্রতিষ্ঠান ও হাসপাতালের বিল পরিশোধ, টাকা পাঠানো, মোবাইল রিচার্জ, কেনাকাটা সহ অসংখ্য সুবিধা পাচ্ছেন গ্রাহকরা।
share on