দাম কমলো ভিভো'র তিনটি স্মার্টফোনের

Saturday, April 17 2021
স্মার্টফোনের দাম কমালো ভিভো


ভি২০'র পর এবার আরো দুটি স্মার্টফোনের মূল্যহ্রাসের ঘোষণা দিলো ভিভো। । হ্রাসকৃত মূল্যে ভিভো ভি২০ ২৯,৯৯০ টাকা, ওয়াই২০ ১৩,৯৯০ টাকা এবং ওয়াই১২এস ১১,৯৯০ টাকায় ক্রয় করা যাবে। এই তিনটি স্মার্টফোনের পূর্বমূল্য ছিলো যথাক্রমে ৩২,৯৯০ টাকা, ১৪,৯৯০ টাকা এবং ১২,৯৯০ টাকা।

ভিভো ওয়াই২০’তে রয়েছে ৪ গিগাবাইট র‍্যাম ও ৬৪ গিগাবাইট রম। ভিভো ওয়াই১২এস এ রয়েছে ৩ গিগাবাইট র‍্যাম ও ৩২ গিগাবাইট স্টোরেজ। পিছনে রয়েছে দুটি রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই দুটি মডেলেই রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। আর ভিভো ফ্ল্যাগশিপ সিরিজের জনপ্রিয় স্মার্টফোন ভি২০’তে রয়েছে ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট রম। এর বিশেষ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ডুয়েল ভিডিও ক্যামেরা এবং ৪৪ মেগাপিক্সেলের বিশাল ফ্রন্ট ক্যমেরা। এছাড়া, তিনটি রিয়ার ক্যামেরা সহ ভি২০’র ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারির সাথে রয়েছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জার।

ভিভো বাংলাদেশের এমডি মিঃ ডিউক বলেন, মহামারীর এই সময়ে স্মার্টফোন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর তা সবার কাছে সহজলভ্য করে তুলতে এই মূল্যহ্রাসের ঘোষণা দিয়েছে ভিভো।
share on