মার্সেলে’র ফিচার ফোন এলো বাজারে

সোমবার, এপ্রিল 12 2021
মার্সেলে’র ফিচার ফোন এলো বাজারে।


দেশে তৈরি ফিচার ফোন নিয়ে মোবাইল ফোনের জগতে যাত্রা শুরু করল মার্সেল। দেশীয় এই ব্র্যান্ডটি বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ফিচার ফোনের তিনটি মডেল এক্সিনো এ০১, এ২৫ এবং বি৫০ বাজারজাত করার ঘোষণা দেয়।

মার্সেলের মোবাইল প্রজেক্ট ম্যানেজার হাবিবুর রহমান তুহিন বলেন, ফোনগুলো আইএসও স্ট্যান্ডার্ড অনুযায়ী তৈরী করা হয়েছে এবং আরও উন্নত প্রযুক্তির মোবাইল প্রস্তুতের জন্যও এর রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট শাখা কাজ করে যাচ্ছে।
মার্সেল ব্র্যান্ডটি মূলত ফ্রিজ, টিভি, এসি এবং আরও অন্যান্য ইলেক্ট্রিক্যাল পণ্য উৎপাদন করে থাকে। বর্তমানে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগের ফিচার ফোন দিয়ে আবারো নতুন করে পরিচিত হতে যাচ্ছে ব্র্যান্ডটি। ভিন্ন মূল্যের প্রতিটি ফোনের রয়েছে আলাদা কনফিগারেশন। রয়েছে ১ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সাপোর্ট, ডিজিটাল ক্যামেরা, রেকর্ডিং সুবিধা সহ এফএম রেডিও, ফুল মাল্টিমিডিয়া, ইন্টারনেট ব্রাউজিং, ফেসবুক, বাংলা কীপ্যাড সহ অসংখ্য ফিচার।

মার্সেলের এই ফিচার ফোনগুলো ক্রয়ের সাথে থাকবে ৩০ দিনের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং ১ বছরের বিক্রয়োত্তর সেবা। অত্যাধুনিক বৈশিষ্ট্য নিয়ে মার্সেল ফোন ক্রেতাদের পছন্দের শীর্ষে উঠে আসবে বলে মনে করেন এর ম্যানেজিং ডিরেক্টর গোলাম মোর্শেদ। শীঘ্রই বাজারে স্মার্টফোনও আনতে যাচ্ছে মার্সেল।
share on