লকডাউনে দেশজুড়ে ফ্রি হোম ডেলিভারি দেবে অপো

Monday, April 12 2021 সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন শুরু হতে যাচ্ছে আগামী ১৪ই এপ্রিল থেকে। এ সময়ে সারা দেশে বিপণিবিতান বন্ধ থাকলেও ক্রেতাদের কাছে স্মার্টফোন পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছে অপো। ফ্রি হোম ডেলিভারি সুবিধার আওতায় ক্রেতার কাছে স্মার্টফোন পৌঁছে দেবে কোম্পানিটি।

লকডাউনে দেশজুড়ে ফ্রি হোম ডেলিভারি দেবে অপো
ছবি: অপো


এ সুবিধার আওতায় ক্রেতাকে এই গুগল ডক ফাইলে গিয়ে গ্রাহকের নাম, ডেলিভারি তারিখ, ফোন নাম্বার, পেমেন্ট মথেড, কাস্টমার এনআইডি নাম্বার ও মডেল সিলেক্ট করে সাবমিট করতে হবে। একটি নির্দিষ্ট সময়ের মধ্যে অপো’র সার্ভিস টিম ঠিকানামতো পৌঁছে দেবে পছন্দকৃত স্মার্টফোনটি।

অপো কর্তৃপক্ষ জানায়, লকডাউনে মানুষ যখন ঘরের বাইরে যেতে পারছে না তখন আমরা হোম ডেলিভারি সেবা চালু করেছি। অপো'র সম্মানিত গ্রাহকরা এখন থেকে ঘরে বসেই অর্ডার করে স্মার্টফোন পেতে পারেন। ভবিষ্যতে গ্রাহকের জন্য নিত্যনতুন আরো সেবা নিয়ে আসবো।

এছাড়াও গ্রাহকদের শতভাগ সন্তুষ্টির নিশ্চয়তা দিতে ডেলিভারিকৃত ডিভাইসটি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অপো’র কল সেন্টার, ফেসবুক বা ই-মেইলের মাধ্যমে অভিযোগ জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে। অপো সার্ভিস সেন্টার খোলার এক সপ্তাহের মধ্যে রিটার্ন পলিসি অনুযায়ী সমাধান পাওয়া যাবে। আর লকডাউনের মধ্যে কারো ফোনের ওয়্যারেন্টি শেষ হলে পরবর্তীতে সার্ভিস সেন্টার খোলা সাপেক্ষে অতিরিক্ত ২০ দিনের ওয়্যারেন্টি দেওয়া হবে।
share on