ওয়ালটনের পাঞ্চহোল সেলফি ক্যামেরা ফোন প্রিমো আরএক্সএইট

Wednesday, April 07 2021
দেশে তৈরি উচ্চমানের স্মার্টফোন ওয়ালটন প্রিমো আরএক্সএইট।


ওয়ালটন বাজারে এনেছে সম্পূর্ণ গ্লাস ডিজাইনের স্লিম স্মার্টফোন প্রিমো আরএক্সএইট। বড় পর্দার এই ফোনটির আকর্ষণীয় ফিচার ৩২মেগাপিক্সেলের পাঞ্চহোল সেলফি ক্যামেরা যা ব্যবহারকারীকে দেবে খাঁজবিহীন ডিসপ্লের অভিজ্ঞতা। সেইসাথে রয়েছে এআই সমৃদ্ধ কোয়াড ব্যাক ক্যামেরা এবং অত্যাধুনিক সব ফিচার। ফোনটির বর্তমান মূল্য ১৫,৫৯৯ টাকা। তবে ১৫ এপ্রিল ২০২১ পর্যন্ত দেয়া হচ্ছে ১০,০০০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

অ্যান্ড্রএড ১০ অপারেটিং সিষ্টেমের ফোনটিতে রয়েছে ৪ গিগাবাইট র‍্যাম এবং পাওয়ার ভিআর জিই৮৩২০ গ্রাফিক্স। যা থ্রিডি গেমিং এবং ল্যাগ-ফ্রি ভিডিও স্ট্রিমিং সহায়ক। এছাড়া রয়েছে ১২৮ গিগাবাইটের আভ্যন্তরীণ মেমোরি যা ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে। ১৬ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, আর ১২০ ডিগ্রি ওয়াইড অ্যাংগেল ক্যামেরা সহ রয়েছে চারটি ক্যামেরা যাতে ছবি এবং ভিডিওর ক্ষেত্রে পাওয়া যাবে প্রফেশনাল ইফেক্ট। সেই সাথে থাকছে ৩২ মেগাপিক্সেলের পাঞ্চহোল সেলফি ক্যামেরা। ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের লি-পলিমার ব্যাটারি দেবে পর্যাপ্ত ব্যাক আপের সুবিধা। আর ১৮ ওয়াটের ফার্ষ্ট চার্জারে পাওয়া যাবে দ্রুত চার্জিং সুবিধা।

দেশে তৈরি এই স্মার্টফোনের রয়েছে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। এছড়াও রয়েছে ১০১ দিনের অগ্রাধিকার ভিত্তিক বিক্রয়োত্তর সেবা যা ৪৮ ঘণ্টার মধ্যে ক্রেতাকে প্রদান করা হবে। পাশাপাশি স্মার্টফোনে ১ বছরের এবং চার্জারে ৬ মাসের বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে। দেশের সব ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি অনলাইনের ই-প্লাজা.ওয়ালটনবিডি থেকেও কেনা যাচ্ছে প্রিমো আরএক্সএইট।
share on