দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের নতুন তিনটি ফোন

রবিবার, এপ্রিল 04 2021
স্যামসাং গ্যালাক্সি এ৩২, এ৫২ এবং এ৭২ দেশের বাজারে উন্মুক্ত করা হল



ভার্চুয়াল লঞ্চিং ইভেন্টের মাধ্যমে দেশের বাজারে গ্যালাক্সি এ৩২, এ৫২ এবং এ৭২ অবমুক্ত করার ঘোষণা দিলো স্যামসাং। চমৎকার ফিচার সমৃদ্ধ গ্যালাক্সি এ৩২, ৫২ এবং ৭২ এর দাম ধরা হয়েছে যথাক্রমে ২৬,৯৯৯, ৩৩,৯৯৯ ও ৪৫,৯৯৯ টাকা।

এই সিরিজের তিনটি হ্যান্ডসেটেই রয়েছে উন্নত ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, যাতে সিন অপ্টিমাইজারেরর মাধ্যমে এআই প্রযুক্তির সাহায্যে ৩০টি ভিন্ন ক্যাটাগরিতে ছবি তোলা যাবে। প্রতিটি ডিভাইসেই রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেট-আপ।

গ্যালাক্সি এ সিরিজের ৯০ হার্টজের রিফ্রেশ রেট দেবে স্মুথ স্ক্রলিং এর নিশ্চয়তা। গ্যালাক্সি এ৩২ তে রয়েছে ৬.৪ ইঞ্চি এফএইচডি ডিসপ্লে। অপরদিকে এ৫২ তে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড স্ক্রিন এবং এ৭২ তে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই সিরিজটি আইপি৬৭ রেটিং যুক্ত পানি এবং ধুলিকনা রোধক। সিরিজটিতে রয়েছে স্যামসাং নক্স সিকিউরিটি ফ্রেমওয়ার্ক। এ৩২, এ৫২, এ৭২ তে রয়েছে যথাক্রমে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার, ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। শক্তিশালী সফটওয়্যার ও ব্যাটারির সমন্বয়ে এই নতুন তিনটি বাজেট ফোন দেবে আসাধারণ গেইমিং এর অভিজ্ঞতা।
share on