তিন ক্যামেরা নিয়ে আসছে ওয়ালটনের নতুন ফোন

শনিবার, মার্চ 27 2021
আকর্ষণীয় ডিজাইনের প্রিমো এনএফ ফাইভ এ রয়েছে শক্তিশালী র‍্যাম, রম ও ব্যাটারি।


দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান ওয়ালটনের নতুন স্মার্টফোন প্রিমো এনএফ ফাইভ এলো বাজারে। দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই ফোনটি অনলাইনে ই-প্লাজা থেকে কেনা যাবে। এর বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধায় থাকছে ৩০ দিনের মধ্যে যে কোন ত্রুটিতে নতুন রিপ্লেস এর গ্যারান্টি ও ১০১ দিনের বিক্রয়োত্তর সেবা। আরও রয়েছে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএম আই সুবিধা ছাড়াও, ১২ মাসের কিস্তিতে ফোনটি কেনার সুযোগ।

প্রিমো এনএফফাইভ এ রয়েছে ৬.৮২ ইঞ্চির বিশাল পর্দা। এর ১৬৪০/৭২০ পিক্সেল রেজুলেশনের পর্দায় রয়েছে ২০:৯ এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ স্ক্রিন। রয়েছে ১.৮ গিগাহার্টজের ১২ ন্যানোমিটার হেলিও এ২০ কোয়াডকোর প্রসেসর। প্রানবন্ত ভিডিও ও গেইমিং অভিজ্ঞতা দিতে গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে পাওয়ার ভিআর জিই৮৩০০। রয়েছে ৩ গিগাবাইট র‍্যাম ও ৩২ গিগাবাইট স্টোরেজ যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

নতুন প্রিমো এনএফফাইভ এর ট্রিপল ক্যামেরায় যোগ করা হয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত এফ/ ২.০ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএফ প্রযুক্তির অটোফোকাস । পিছনের প্রধান ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের এবং সামনের সেলফি ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের। উভয় ক্যামেরাতেই পুরো এইচডি ভিডিও ধারণ করা যাবে। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিষ্টেমে চালিত স্মার্টফোনটির প্রয়োজনীয় পাওয়ার ব্যাক-আপের জন্য রয়েছে ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের লি-পলিমার ব্যাটারি। ডুয়েল ফোরজি সিম সাপোর্টেড ফোনটি তে থাকছে কানেক্টিভিটির সকল সুবিধাই। ফোনের সুরক্ষায় রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক এবং অ্যান্টি থেফট প্রযুক্তি।
share on