বাজারে এলো রিয়েলমি’র গেইমিং হ্যান্ডসেট নারজো৩০এ

সোমবার, মার্চ 22 2021
শক্তিশালী প্রসেসরে ল্যাগ ফ্রি গেইমিং অভিজ্ঞতা দেবে রিয়েলমি'র নারজো৩০ এ।


রিয়েলমি ব্র্যান্ডের গেইমিং সিরিজে সর্বশেষ সংযোজন নারজো৩০এ । রবিবার অনলাইন লঞ্চিং ইভেন্টের মধ্য দিয়ে দেশের বাজারে উন্মোচিত হল রিয়েলমির এই ‘গেমিং পাওয়ার হাউস’ নারজো৩০ এ। এর শক্তিশালী হ্যালিও জি৮৫ প্রসেসর এবং গেইমিং ফিচার ব্যবহারকারীকে দেবে দ্রুততর এবং মসৃণ গেইমিং অভিজ্ঞতা।

ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ এর উপর ভিত্তি করে তৈরী করা রিয়েলমি ইউআই। ২.০ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসরের সাথে থাকছে আরএম মালি-জি৫২ জিপিইউ। রয়েছে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি এবং ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জারে দীর্ঘ সময় গেইমিং এর নিশ্চয়তা। এর রিভার্স চার্জিং সুবিধায় ওটিজি ক্যাবলের মাধ্যমে অন্য স্মার্ট ডিভাইস ও চার্জ করা যাবে। ডুয়াল মোড মিউজিক শেয়ার, থ্রি-ফিংগার সিলেক্টেড স্ক্রিনশট এর মত বৈশিষ্ট্য মুগ্ধ করবে ব্যবহারকারীদের। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত নারজো৩০এ লেজার ব্ল্যাক এবং ব্লু এই দু’টি রঙে বাজারে পাওয়া যাচ্ছে।

নারজো৩০ এ বাজারে আনার পাশাপাশি চলছে নারজো গেইমিং চ্যাম্পিয়নশীপ সিজন-১ যাতে থাকছে ১ লক্ষ টাকার পুরস্কার। পাশাপাশি রিয়েলমির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সেমিফাইনাল এবং ফাইনালের লাইভ স্ট্রিমিং এর সর্বোচ্চ শেয়ারকারি পাবেন নারজো৩০ এ। ২৩ ও ২৪ মার্চ সেমিফাইনালের পর ২৫ মার্চ সন্ধ্যা ৭ টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে মেগা ফাইনাল।
share on