অপো এফ১৯ প্রো ও ব্যান্ড ষ্টাইল অবমুক্ত

সোমবার, মার্চ 22 2021
অবমুক্ত হল অপো এফ১৯ প্রো


স্মার্ট ডিভাইসের জনপ্রিয় ব্র্যান্ড অপো বাংলাদেশের বাজারে অবমুক্ত করল এফ১৯ প্রো এবং ফিটনেস ব্যান্ড ‘ব্যান্ড ষ্টাইল’। গত ১০ মার্চ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয় এবং গত বৃহস্পতিবার থেকে বিক্রয় শুরু হয়।

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড অপো সম্প্রতি অবমুক্ত করেছে স্মার্টফোন এফ১৯ প্রো, যার ফটোগ্রাফি এবং ভিডিও কোয়ালিটি দেবে অনন্য অভিজ্ঞতা। কালার ওএস ১১ ফোনটিতে রয়েছে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জিং এ মাত্র ৫ মিনিটে পাওয়া যাবে ৩.২ ঘণ্টা কথা বলার সুবিধা। থাকছে ৪৮ মেগাপিক্সেল রিয়ার এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এফ সিরিজের প্রথম স্মার্টফোন এফ১৯ প্রো তে আরও থাকছে ডুয়েল ভিউ ভিডিও, এ আই কালার পোর্ট্রেট ভিডিও, মনোক্রম ভিডিও, এবং ডাইন্যামিক বুকে যা দেবে নান্দনিক ব্লার ইমেজ।

বিক্রয়ের প্রথম দিনে যমুনা ফিউচার পার্কের লেভেল ৪ এ ‘দর্পণ টেলিকমে’ উপস্থিত ছিলেন বিখ্যাত ক্রিকেটার এনামুল হক বিজয়। ক্রেতাদের মধ্য থেকে লটারীর মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। প্রতিটি বিক্রয় কেন্দ্রে প্রথম পুরস্কার এলইডি স্মার্ট টিভি, দ্বিতীয় এবং তৃতীয় পুরস্কার যথাক্রমে মাইক্রোওয়েভ ওভেন এবং দুটি কফি মেশিন ছাড়াও ছিল ১০০ টি কম্বো গিফট বক্স।
share on