অপো এফ১৯ প্রো’র প্রি-অর্ডারে ২০ জিবি ইন্টারনেট ফ্রি!

Monday, March 15 2021
অপো এফ১৯ প্রো’র উদ্বোধন।


দেশের বাজারে আসছে অপো’র সবচেয়ে আকর্ষণীয় এবং স্টাইলিশ হ্যান্ডসেট ‘এফ১৯ প্রো’। ১৮ মার্চ থেকে বিক্রি শুরু হবে এটি। তবে তার আগে পর্যন্ত চলবে প্রি-অর্ডার। আর এই প্রি-অর্ডারে রবির পক্ষ থেকে থাকছে ২০ জিবি ৪জি ইন্টারনেট ফ্রি। ফোনটির দাম ধরা হয়েছে ২৮ হাজার ৯৯০ টাকা। ফ্যান্টাস্টিক পার্পল এবং ফ্লুয়িড ব্ল্যাক এ দুটি রঙে পাওয়া যাবে ফোনটি।

‘এফ১৯ প্রো’ এর এক্সক্লুসিভ স্পেসিফিকেশনস তুলে ধরে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং বলেন, এ ফোনটি গ্রাহকদের জন্য এ বছরের সেরা উপহার। তিনি আরও বলেন, এই ফোনে রয়েছে ডুয়েল-ভিউ ভিডিওগ্রাফি, আপগ্রেডেড রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা, এআই কালার পোর্ট্রেট, বিশাল ষ্টোরেজ, দীর্ঘ মেয়াদি গেমিং সুবিধা সহ ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ ও উচ্চ ক্ষমতার ব্যাটারি। এই ফোনটি যথেষ্ট হালকা, সুক্ষ ডিজাইনের এবং এতে গ্রাহকরা ব্যবহারে অতিরিক্ত গরম হয়ে যাওয়ার সমস্যা পাবে না।

গত বুধবার সন্ধ্যায় আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে উদ্বোধন করা হয় ‘এফ১৯ প্রো’ এর। অনুষ্ঠানটি ফেসবুক পেজ এবং ইউটিউব এ সরাসরি সম্প্রচারিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, কান্ট্রি পিআর এবং কমিউনিকেশনস ম্যানেজার জোশিতা সানজান রিজভান, মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি সহ এফ১৯ প্রো’র আইকনিক ব্র্যান্ড-অ্যাম্বাসেডরস সিয়াম আহমেদ ও সাফা।
share on