ভিভো'র সাশ্রয়ী গেইমিং স্মার্টফোন ওয়াই ২০জি

Wednesday, March 10 2021
সাশ্রয়ী মূল্যে ভিভোর গেইমিং স্মার্টফোন ওয়াই ২০জি


হাইপার ইঞ্জিন গেইমিং প্রযুক্তি ব্যবহারের ফলে টানা গেইমিং এর অভিজ্ঞতা দেবে ওয়াই সিরিজের স্মার্টফোন ২০জি। স্টেরিও শব্দ ব্যবস্থাপনা এবং ই-স্পোর্টস প্রযুক্তির কারণে এই স্মার্টফোনটি থেকে ভিডিও গেইমিং প্রতিযোগিতায় ও অংশগ্রহণ করা যাবে।
ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, এই স্মার্টফোনটি মোবাইল গেইমিং এর ভিন্ন স্বাদ তুলে ধরবে গ্রাহকদের কাছে। মাত্র ১৭,৯৯০ টাকায় এই গেইমিং স্মার্টফোনটি পাওয়া যাবে ভিভোর অথোরাইজড শপ পিকাবু, গ্যাজেট অ্যান্ড গিয়ার(জি অ্যান্ড জি) অথবা রবিশপ ই-কমার্স স্টোরে।

হ্যালিও জি-৮০ অক্টাকোর প্রসেসরে তৈরি ফোনটির সর্বোচ্চ ক্লক স্পিড দুই গিগাহার্টজ। মূলত গেইমিং এর কথা মাথায় রেখেই বানানো হয়েছে এই মডেলটি। এতে রয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি’র রম। এছাড়াও এক টেরাবাইট পর্যন্ত সক্ষমতার মেমোরি কার্ড ব্যবহারের সুযোগ রয়েছে। এছাড়াও রয়েছে সাইড মাউন্টেড ফিংগার প্রিন্ট ও ফেইস আনলক প্রযুক্তির সুবিধা। রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা ,সাথে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৮ মেগাপিক্সেলের। হাই ডেফিনেশন এইচডি রেজুলেশন এর ৬.৫ ইঞ্চির স্ক্রিনে রয়েছে ক্ষতিকর ব্লু লাইট ঠেকানোর আই-প্রোটেকশন প্রযুক্তি।

প্রয়োজনে ‘ডোন্ট ডিস্টার্ব মুড’ চালু রেখেও করা যাবে গেইমিং। ভিভো’র পক্ষ থেকে বলা হয়েছে, সম্পূর্ণ চার্জে টানা ৮ ঘণ্টা গেইমিং এবং ২০ ঘণ্টা পর্যন্ত অনলাইন এইচডি মুভি স্ট্রিমিং এর জন্য ব্যবহার করা যাবে এই স্মার্টফোনটি। রয়েছে রিভার্স চার্জিং এর সুবিধাও। স্বচ্ছ কালো এবং হালকা নীল এই দুটি রঙে পাওয়া যাবে এই ফোনটি।

share on