ইনফিনিক্স নোট ৮আই ফোনের প্রি-অর্ডার শুরু

শুক্রবার, ফেব্রুয়ারি 26 2021
প্রি-অর্ডার চলছে ইনফিনিক্স নোট ৮ আই মডেলের ফোনে


সাশ্রয়ী মূল্যে গেমিং এবং ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে আসছে ইনফিনিক্স নোট ৮আই। মাত্র ১৪,৯৯০ টাকায় পাওয়া যাবে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার যুক্ত অত্যাধুনিক ডিজাইনের এই ফোনটি। এতে ব্যাবহার করা হয়েছে অক্টা-কোর হেলিও জি ৮০ মডেলের প্রসেসর এবং মিডিয়া টেক হাইপার ইঞ্জিন গেমিং টেকনোলজি যা গেমারদের জন্য নিয়ে আসছে এক নতুন অভিজ্ঞতা। এই ফোনটি পেতে ২৫-২৭ ফেব্রুয়ারী, ২০২১ এর মধ্যে প্রি অর্ডার করা যাবে 'গেজেট এন্ড গিয়ার' অথবা দারাজে। আর প্রি-অর্ডার এ গিফট হিসেবে থাকছে ওরাইমো ওয়্যারলেস হেডফোন।

৬.৭৮ ইঞ্চির ইনফিনিটি-জিরো ডিসপ্লের এই ফোনটির ডিসপ্লে রেজুলেশন ৭২০*১৬৪০ পিক্সেল। এর সাথে ব্যাকআপের জন্য রয়েছে পাওয়ার ম্যারাথন ফিচার যুক্ত ৫২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যা ব্যাবহারকারীকে একই চার্জে দীর্ঘ সময় ব্যাবহারের অভিজ্ঞতা দেবে। এর সাথে, দ্রুত গতিতে চার্জ দেয়ার জন্য রয়েছ ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি। ফোনটিতে আরও রয়েছে ৪৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট শুট্যার। ক্যামেরায় আল্ট্রা নাইট ভীশন থাকায় কম আলোতেও উচ্চ রেজুলেশনের ছবি এবং ভিডিও পাওয়া যাবে। আভ্যন্তরীণ ১২৮ জিবি র স্টোরেজ সহ দ্রুত গতিতে কার্য সম্পাদনের জন্য রয়েছে ৬ জিবি র‍্যাম।

কম বিদ্যুৎ খরচ এবং কম তাপ উৎপাদক নোট ৮আই দ্রুত স্পর্শ প্রতিক্রিয়া সহ সামগ্রিক ভাবে ব্যবহারকারীকে একটি ল্যাগ ফ্রী অভিজ্ঞতা দেবে।
share on