প্রি-বুকিং শুরু ভিভো ওয়াই৫১ এর

রবিবার, ফেব্রুয়ারী 07 2021 ৬.৫৮ ইঞ্চি ডিসপ্লের ভিভো ওয়াই ৫১ এর প্রি-বুকিং শুরু হল বৃহস্পতিবার এবং তা চলবে ফেব্রুয়ারির ৯ তারিখ পর্যন্ত।

প্রি- বুকিং শুরু ভিভো ওয়াই৫১ এর
credit: vivo


কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ সিরিজের জনপ্রিয় চিপ সেট এ তৈরি অক্টাকোর প্রসেসরের ভিভো ওয়াই ৫১ মাল্টি টাস্কিং এ বেশ সুবিধাজনক একটি ফোন। এই ফোন এর বিশেষ বৈশিষ্ট্য হল, ৪৮ মেগা পিক্সেল এর রিয়ার কামেরা যা কিনা অনেকটা ফ্লাগশিপ কামেরার আদলে তৈরি। এর ত্রিপল কামেরা সেট এ প্রাইমারী তে রয়েছে ৪৮ এম পি সুপার ওয়াইড অ্যাংগল কামেরা, ২ এম পি সুপার মাইক্রো ক্যামেরা, ৮ এম পি সুপার নাইট ক্যামেরা এবং সাথে ৪কে রেজুলেশন এর শুটিং মুড। ফ্রন্টে থাকছে একটি ১৬ এম পি সেলফি ক্যামেরা। অ্যান্ড্রএড ১১ বেজ ফান টাচ অপারেটিং সিস্টেম ১১ তে চলবে এই ফোনটি । দ্রুত পারফর্মেন্সের জন্য এর রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রম। ভিভো ওয়াই ৫১, শক্তিশালী ৫০০০এম এ এইচ এর ব্যটারি চালিত। এবং রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি যা কিনা ৬৪ মিনিটে ৭০% পর্যন্ত চার্জ হতে সক্ষম। পাওয়ার টেকনোলজির মাধ্যমে ব্যবহারকারি ১৭.৯ ঘন্টা পর্যন্ত এইচডি মুভি চালাতে পারে এবং ৯.৯ ঘণ্টা পর্যন্ত গেম রান করা সম্ভব। এই স্মার্ট ফোনটির বাজার মূল্য নির্ধারণ হয়েছে ২১,৯৯০ টাকা।

ভিভো বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর ডিউক জানান, নতুন প্রযুক্তি ব্যবহারকারীদের পছন্দ এবং প্রয়োজনীয়তা কে মাথায় রেখেই ভিভো ওয়াই সিরিজ ডিজাইন করা হয়েছে। সূচনালগ্ন থেকেই ভিভো ওয়াই সিরিজ তরুণ সমাজে ব্যাপক জনপ্রিয় ছিল। তাই ,বর্তমান বাজারে ভিভো ওয়াই ৫১ যথেষ্ট জনপ্রিয়তা পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
share on