ফ্রি ডেটা মিলবে এই সকল রিয়েলমি ফোন ক্রয়ে

বুধবার, জানুয়ারী 27 2021 নতুন রিয়েলমি ফোন ক্রয়ে মিলবে ফ্রি ডেটা সুবিধা। সাম্প্রতিক সময়ে অবমুক্ত একাধিক হাই-এন্ড ফোনে পাওয়া যাবে রবি-এয়ারটেলের ফ্রি ডেটা বান্ডল। সম্প্রতি রিয়েলমি'র পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রথম ক্যাম্পেইনের আওতায় ১০ গিগাবাইট ফ্রি ডেটা থাকছে রিয়েলমি ৭ আই, সি ১৭, সি ১৫ কোয়ালকম সংস্করন(৪/১২৮), রিয়েলমি নারজো ২০, সি ১২ এবং সি ১১ মডেলের স্মার্টফোনে। আর দ্বিতীয় ক্যাম্পেইনে রিয়েলমি ৭ প্রো কিনলেই গ্রাহকেরা পেয়ে যাবেন ১২ গিগাবাইট ৪জি ইন্টারনেট প্যাক। তরুন ইন্টারনেট ব্যবহারকারীদের রিয়েলমির জগতে স্বাগত জানাতেই এ ক্যাম্পেইন- জানিয়েছে রিয়েলমি।

ফ্রি ডেটা মিলবে এই সকল রিয়েলমি ফোন ক্রয়ে
ছবি: রিয়েলমি


রিয়েলমির পক্ষ থেকে জানানো হয়, প্রথম ক্যাম্পেইনের আওতায় প্রতিটি হ্যান্ডসেট ক্রয়ের সাথে ব্যবহারকারীরা পাচ্ছেন প্রথম দুই মাসের প্রতি মাসে ৭ দিন মেয়াদের ৫ জিবি করে ৪ জি ইন্টারনেট এবং এর দ্বিতীয় ক্যাম্পেইনের আওতায় প্রথম তিন মাসের প্রতি মাসে ৭ দিনের মেয়াদ সহ ৪ জিবি ৪জি ইন্টারনেট।

সাম্প্রতিক সময়ে দেশে স্বল্পমূল্যে অধিক ফিচার সমৃদ্ধ ফোন বাজারজাত করে নজর কাড়তে সক্ষম হয়েছে রিয়েলমি। প্রসঙ্গত, ২০১৮ সালে যাত্রা করে অপোর সাশ্রয়ী সাব-ব্র্যান্ড রিয়েলমি।
share on