ফা‌‌ইভজি ফোন গ্যালাক্সি এস২১ আল্ট্রা-র প্রিবুকিং শুরু

Friday, January 22 2021
ফা‌‌ইভজি ফোন গ্যালাক্সি এস২১ আল্ট্রা-র প্রিবুকিং শুরু


দেশের বাজারে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি'র প্রি-অর্ডার শুরু হয়েছে, যা চলবে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসটিতে রয়েছে ৬.৮ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে। ব্যবহারকারীর ভিউইং অভিজ্ঞতা বাড়াতে কন্টেন্ট অনুযায়ী এর স্ক্রিন রিফ্রেশ রেট ১০ হার্টজ থেকে ১২০ হার্টজে অ্যাডজাস্ট হবে; ফলে দীর্ঘক্ষণ ব্যাটারি সুবিধা পাওয়া যাবে।

ডিভাইসটিতে প্রতিষ্ঠানটির নিজস্ব নতুন কনট্যুর কাট ক্যামেরা ডিজাইন ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে ১০৮ মেগাপিক্সেল প্রো সেন্সরসহ কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এই সেন্সরটি ব্যবহারকারীদের ১২-বিট এইচডিআর ছবি, ৬৪ গুণ উন্নতমানের কালার ডাটা এবং তিনগুণ ডায়নামিক রেঞ্জের ইমেজ ধারণের সুবিধা দিবে। প্রথমবারের মতো গ্যালাক্সি ব্যবহারকারীরা সকল লেন্স (সামনের ও পেছনের) ব্যবহার করে ৬০ এফপিএস -এ ফোরকে ছবি ধারণ করতে পারবেন।

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম সিলভার রঙে পাওয়া যাবে। ডিভাইসটির দাম ধরা হয়েছে ১ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা। প্রি-অর্ডারে ক্ষেত্রে ব্যবহারকারীদের জন্য বিভিন্ন সুবিধা নিয়ে এসেছে।ক্রেতাদের জন্য রয়েছে ডেটা বান্ডেল অফার। রবি ব্যবহারকারীরা পাবেন ১৫ গিগাবাইট এবং বাংলালিংক ব্যবহারকারীরা পাবেন ১২ গিগাবাইট ডেটা সুবিধা।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ' ক্রেতাদের জীবনধারায় নতুন মাত্রাদানে, তাদের ক্ষমতায়নে সঠিক পণ্যের উদ্ভাবনকেই সবচেয়ে গুরুত্ব দিয়ে থাকে স্যামসাং। এ বিশ্বাসের ধারাবাহিকতায়, বাংলাদেশি ক্রেতাদের জন্য গ্যালাক্সি এস সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি বাজারে নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।'
share on