অপোর হাইএন্ড স্মার্টফোন রেনো৫ এখন দেশের বাজারে

শনিবার, জানুয়ারী 09 2021 দেশের বাজারে অবমুক্ত হলো অপোর হাই-এন্ড স্মার্টফোন রেনো৫। আজ এক জমকালো অনলাইন ইভেন্টের মাধ্যমে অবমুক্ত করা হয় ফোনটি। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেনো৫ এর প্রোডাক্ট অ্যাম্বাসাডর মডেল ও অভিনেত্রী সাবিলা নূর।

অপোর হাইএন্ড স্মার্টফোন রেনো৫ এখন দেশের বাজারে


৩৫৯৯০ টাকা বাজারমূল্যের রেনো৫ এ ৬৪ মেগাপিক্সেলের কোয়াডক্যাম ক্যামেরার সাথে থাকছে এআই মিক্সড পোর্টেট এবং ডুয়াল-ভিউ ভিডিও মোড । সম্পূর্ণ কম্প্যাক্ট ফর্ম ফ্যাক্টরে রেনো৫ ফোনটির পুরুত্ব মাত্র ৭.৮মিমি এবং ওজনে ১৭১ গ্রাম।

রেনো৫-এ আছে ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ, যা ফোনটির ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির ৮০ শতাংশ মাত্র ৩১ মিনিটে চার্জ করতে পারবে। এর বিশাল ৬.৪-ইঞ্চি ৯০ হার্টজের অ্যামোলেড ডিসপ্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৯১.৭ শতাংশ। ৮ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট স্টোরেজের এই ফোনটি প্রযুক্তিপ্রেমীদের দিবে চমৎকার স্মার্টফোন অভিজ্ঞতা। । ফোনটি অ্যান্ড্রয়েড ১১ উপর ভিত্তি করে কালারওএস ১১.১ এ চলে, যা স্মার্টফোনটি আর সহজে ব্যবহারে সাহায্য করবে।

এই অনুষ্ঠানে অপো বাংলাদেশ এইডি’র পাবলিক রিলেশন ও কমিউনিকেশন ম্যানেজার জোশিতা সানজানা রিজভান বলেন, " আমাদের অনন্য ইমেজিং ফিচারসমূহ ‘পিকচার লাইফ টুগেদারে’ সবাইকে উৎসাহিত করবে এবং স্মার্টফোন ফটোগ্রাফিকে সবার জন্যে আগের চেয়ে সহজ করে তুলছে।"
share on