সেরা স্মার্টফোন ব্র্যান্ডের তকমা জিতে নিলো স্যামসাং

বৃহস্পতিবার, জানুয়ারি 07 2021 তৃতীয়বারের মতো দেশের সেরা হ্যান্ডসেট ব্র্যান্ড হিসেবে স্যামসাং বাংলাদেশকে স্বীকৃতি দিলো বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। গ্রাহকদের প্রতি প্রতিশ্রুতি পূরণের কারণে সম্প্রতি ব্র্যান্ডফেস্টের মাধ্যমে এক ভার্চুয়াল অনুষ্ঠানে স্যামসাংকে এই পুরস্কারে ভূষিত করেছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

সেরা স্মার্টফোন ব্র্যান্ডের তকমা জিতে নিলো স্যামসাং


চলতি বছর লকডাউনের কারণে স্মার্টফোন তৈরিকারী প্রতিষ্ঠানগুলোকে নানা চ্যালেঞ্জের সম্মুখীন করেছে। উৎপাদন ও সরবরাহ ব্যবস্থা ব্যাহত হওয়ার কারণে গবেষণার মাধ্যমে উদ্ভাবন ও নতুন নতুন বাজার তৈরি প্রায় অসম্ভব হয়ে পড়েছে। এত সব প্রতিকূলতা সত্ত্বেও চলমান পরিস্থিতিতে স্যামসাংয়ের ইতিবাচক প্রবৃদ্ধি হয়েছে; বিশেষ করে, তৃতীয় ও চতুর্থ প্রান্তিকে এ প্রতিষ্ঠানটি ব্যবসায়িক সাফল্য অর্জন করতেও সক্ষম হয়েছে।

২০১৯ সালে নিজেদের প্রতিষ্ঠার সুবর্ণ জয়ন্তী উদযাপন করেছে স্যামসাং। উদ্ভাবনী ফিচার, দীর্ঘস্থায়ীত্ব, ক্রেতাদের উন্নত সেবা প্রদানের কারণে বাংলাদেশের ক্রেতাদের কাছে দক্ষিণ কোরিয়ার এই ব্র্যান্ডটি বেশ জনপ্রিয়। বাজারে প্রতিনিয়ত বিভিন্ন ধরণের হ্যান্ডসেট নিয়ে আসছে স্যামসাং। উল্লেখ্য, বাজার গবেষণা প্রতিষ্ঠান নিয়েলসন দেশব্যাপী জরিপ পরিচালনার মাধ্যমে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম অ্যাওয়ার্ডের জন্য বাংলাদেশের টপ ব্র্যান্ডগুলোকে নির্বাচন করে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমাদের এই সম্মানে ভূষিত করার জন্য বাংলাদেশে ব্র্যান্ড ফোরামেকে ধন্যবাদ জানাই; পাশাপাশি, আমাদের সাথে থাকার জন্য ক্রেতা, অংশীদার, কর্মী ও স্টেকহোল্ডারদের প্রতিও আমাদের কৃতজ্ঞতা।’ [ বিজ্ঞপ্তি ]
share on