নিমিষেই শেষ দুই হাজার নারজো ২০

Wednesday, December 30 2020 সম্প্রতি দেশের বাজারে এসেছে রিয়েলমি নারজো ২০। অনলাইন প্লাটফর্ম দারাজে বিক্রি শুরু হওয়ার দুই মিনিটের মধ্যেই বিক্রি হয়ে যায় রিয়েলমি নারজো ২০ -এর ২ হাজার ইউনিট। প্রাথমিকভাবে অনলাইনে ডিভাইসটি ১৩,৪৯০ টাকায় কেনা যাবে। গতকাল দুপুর আড়াইটা থেকে হ্যান্ডসেটটি দারাজের মোবাইল অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে অবমুক্ত করা হয়।

নিমিষেই শেষ দুই হাজার নারজো ২০
image credit: daraz


দীর্ঘ সময় ধরে গেইম খেলার জন্য রিয়েলমি নারজো ২০ ডিভাইসটিতে রয়েছে হিলিও জি৮৫ অক্টাকোর প্রসেসর। ডিভাইসটিতে রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি এবং এতে ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

ডিভাইসটিতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা; ফলে, ব্যবহারকারীরা ডিভাইসটি দিয়ে রোমাঞ্চকর মুহূর্তগুলোকে সুন্দরভাবে ক্যামেরাবন্দি করতে পারবেন। যারা স্মার্টফোনের ডিসপ্লেতে অসাধারণ কনটেন্ট উপভোগ করতে চান তাদের জন্য ডিভাইসটিতে রয়েছে উন্নতমানের ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি। তরুণদের ট্রেন্ডি ও বর্ণিল লাইফস্টাইলের সাথে সামঞ্জস্য রেখে রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি ব্যতিক্রমী ‍দু’টি রঙে দারাজে পাওয়া যাচ্ছে। একটি হলো: সিলভার সোর্ড এবং অন্যটি হলো ব্লু ব্লেড। ডিভাইসটির নিয়মিত বাজারমূল্য ১৩ হাজার ৯৯০ টাকা।

এ নিয়ে দারাজ বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তা শাফিন ইনজাম বাবর বলেন, সময়ের সাথে সাথে মোবাইল গেইমিং বিপুল জনপ্রিয়তা অর্জন করছে। তাই, যারা মোবাইলে গেম খেলার জন্য উন্নত মানের ডিভাইসের খোঁজ করছেন তাদের কথা বিবেচনা করেই আমরা এই ডিভাইসটি আমাদের প্ল্যাটফর্মে উন্মোচন করেছি। ’ [বিজ্ঞপ্তি]
share on