আজ থেকে দারাজ-এ '১২.১২' উৎসব

শনিবার, ডিসেম্বর 12 2020 আলীবাবা গ্রুপের অধিকৃত ই-কমার্স প্লাটফর্ম দারাজ আয়োজন করতে যাচ্ছে ‘১২.১২’ শীর্ষক কেনাকাটার এক উৎসব। মোবাইল ফোন, ইলেকট্রনিক্স সামগ্রী, শীতের পোশাক, ক্রস-বর্ডার প্রোডাক্ট ও গৃহসজ্জার বিভিন্ন পণ্য সাশ্রয়ী দামে ক্রেতাদের কাছে পৌঁছানোর অঙ্গিকার নিয়ে শুরু হয়েছে এই ১২.১২ উৎসব।

আজ থেকে দারাজ-এ চলছে '১২.১২' আয়োজন
credit: daraz


এই উৎসব চলাকালীন ক্রেতারা দারাজ থেকে তাদের পছন্দসই পণ্য ক্রয় করতে পারবেন এবং একই সাথে উপভোগ করতে পারবেন বিশাল ছাড় থেকে শুরু করে নানাবিধ কুপন ও ভাউচারের সুবিধা। এতে থাকবে বিভিন্ন প্রকার মেগা ডিলসহ ফ্ল্যাশ সেল, আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার, শেক-শেক-এর মতো সব ফিচার। এ সকল অফার উপভোগ করতে ক্রেতাদের কেবল দারাজ অ্যাপের ‘শপ নাউ/ অ্যাড-টু-কার্ট’ অপশন ব্যবহার করতে হবে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক এ ক্যাম্পেইন সম্পর্কে বলেন, ‘এ বছর আমরা তৃতীয়বারের মতো ১১.১১ সেল আয়োজন করেছি এবং ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পেয়েছি। এ ক্যাম্পেইনে মাত্র ১৫ মিনিটে সাড়ে আট কোটি টাকা সমমূল্যের পণ্য বিক্রি হয়েছে.. এর ধারাবাহিকতায়, ১২.১২ ক্যাম্পেইন ক্রেতাদের বছর শেষের সেরা শপিং অভিজ্ঞতা প্রদান করবে বলে আমরা আত্মবিশ্বাসী'।

‘দ্য গ্র্যান্ড ইয়ার-অ্যান্ড সেল-ব্রেশন’স্লোগানে দারাজের এই ক্যাম্পেইন ১২ ডিসেম্বর থেকে শুরু হয়ে চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। দারাজ ১২.১২ উৎসবে যোগ দিতে ক্লিক করুন- এখানে
share on