বিশেষ ছাড়ে মটোরলা জি৮ পাওয়ার লাইট

বৃহস্পতিবার, নভেম্বর 12 2020
মটোরলা জি৮ পাওয়ার লাইট
image courtesy: unb


১১.১১ বিশেষ সেল উপলক্ষ্যে মটোরলা জি সিরিজের পাওয়ার লাইট ১৫০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে মাত্র ১৩,৪৯৯ টাকায়। জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে যেকোনো পেমেন্ট গেটওয়ের মাধ্যমে নগদ অর্থ পরিশোধের ক্ষেত্রে এই বিশেষ ছাড় পাওয়া যাবে। চলতি বছরেই বাজারে আসা এই মটোরলা স্মার্টফোনটির বাংলাদেশের বাজারে মূল্য ১৪,৯৯৯ টাকা।

মটোরলা জি৮ পাওয়ার লাইট স্মার্টফোনে থাকছে ৬.৫ ইঞ্চির ম্যাক্সভিশন আইপিএস এলসিডি ডিসপ্লে। এতে রয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, অক্টা-কোর প্রসেসর এবং পাওয়ার ভিআর জিই ৮৩২০ জিপিইউ। স্মার্টফোনটির ক্যামেরা বিভাগে থাকছে ১৬ মেগাপিক্সেল প্রধান, ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ডেপথ ক্যামেরা। আর সেলফি ক্যামেরা হিসেবে ব্যাবহৃত হয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান মটোরলার এই এন্ট্রি লেভেল স্মার্টফোনে রয়েছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তির ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী যা একে এক চার্জে টানা দুদিন ব্যাকআপ দিতে সক্ষম। ৪ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট এক্সপান্ডেবল স্টোরেজের মটোরলা জি৮ পাওয়ার লাইট স্মার্টফোনটি প্রি-বুকিং করতে এখানে দেখুন।

সম্প্রতি বাংলাদেশে মটোরলা ইনকর্পোরেশনের একমাত্র পরিবেশক সেলক্সট্রা লিমিটেডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “ব্যাটারি, ক্যামেরা, পারফর্মেন্স, ডিসপ্লে ও ফিচারের বিবেচনায় সেরা এ ফোনটি ক্রয়ে বাংলাদেশের গ্রাহকদের জন্য বিশেষ ছাড় দেওয়া হবে।” উল্লেখ্য, দারাজের ১১.১১ বিশেষ সেল চলবে চলতি মাসের ১৭ই নভেম্বর পর্যন্ত। এ সময়ে মটোরলা ছাড়াও বিভিন্ন ব্র্যান্ডের কয়েক হাজার পণ্যে চলছে বিশেষ ছাড় অফার।
share on