পাঁচ গিগাবাইট ডেটা সাশ্রয়ী দামে মিলবে বন্ধুত্বের নেটওয়ার্কে

Thursday, November 05 2020
এয়ারটেল ‘বন্ধু থাকলে সম্ভব’ ক্যাম্পেইন
bd.airtel.com


বাসায় থেকেই বন্ধুদের সাথে যোগাযোগ রক্ষায় এয়ারটেল নিয়ে এসেছে মাত্র ৬৪ টাকায় ৫ জিবির বিশেষ ইন্টারনেট ডেটা প্যাকেজ। দেশের সকল এয়ারটেল গ্রাহকের জন্য এই অফার প্রযোজ্য হবে।

গ্রাহকরা যেকোনো রিচার্জ পয়েন্ট, মোবাইল ওয়ালেট কিংবা ইন্টারনেট গেটওয়ের মাধ্যমে এয়ারটেল সিমে ৬৪ টাকা রিচার্জ করে এই অফার চালু করতে পারবেন। এই বিশেষ অফারের মেয়াদ ৪দিন। এর মধ্যে ৪ গিগাবাইট ডেটা ৩জি এবং ১ গিগাবাইট ডেটা ৪জি হিসেবে ব্যাবহার করতে পারবেন।

এয়ারটেল বলছে, ‘বাজারের সেরা দামে ৫জিবি ডেটা প্যাকেজ এটি।’ করোনা মহামারীর সচেতনতার অংশ হিসেবে গ্রাহকদের জন্য এই অফার বলেও উল্লেখ করেছে প্রতিষ্ঠানটি।

২০০৭ সালে বাংলাদেশে যাত্রা শুরুর পর থেকেই মোবাইল অপারেটর এয়ারটেল তারুণ্য নির্ভর বিভিন্ন প্যাকেজ, ফিচার এবং সেবা নিয়ে গ্রাহকদের জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। ২০১৬ সালে দেশের আরেক মোবাইল অপারেটর রবির সাথে যুক্ত হবার পর এর সেবার পরিধি এবং মান বহু গুনে বৃদ্ধি পেয়েছে। আর বর্তমানে করোনা পরিস্থতির মধ্যে সামাজিক যোগাযোগ রক্ষায় গ্রাহকদের অনুপ্রেরণা যোগানো ‘বন্ধু থাকলে সম্ভব’ এবং অন্যান্য ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকদের নজর কেড়েছে এয়ারটেল।
share on