চা পাতা কিনে মিলবে হাজারো স্মার্টফোন জয়ের সুযোগ

Monday, October 19 2020
ইস্পাহানী মির্জাপুর চা পাতা কিনে জিতে নিন স্যামসাং স্মার্টফোন!
image: AdsCollect/যুগান্তর


ইস্পাহানী মির্জাপুর চা পাতা কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে মিলবে স্যামসাং স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ। এছাড়াও প্রতি প্যাকে থাকছে নিশ্চিত নগদ ছাড়। সম্প্রতি এমনি আকর্ষনীয় এক অফারের ঘোষনা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও জাতীয় দৈনিকে প্রচারনা চালাচ্ছে প্রতিষ্ঠানটি।

ইস্পাহানী বলছে, “এখন থেকে ইস্পাহানি মির্জাপুর বেস্ট লিফ ৪০০ গ্রাম, ২০০ গ্রাম বা ১০০ গ্রাম প্যাক কিনলেই পাচ্ছেন নিশ্চিত নগদ ছাড়, আর হাজারেরও বেশি স্যামসাং স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ! তাই, স্মার্টফোন অথবা নিশ্চিত নগদ ছাড় পেতে আজই ইস্পাহানি মির্জাপুর কিনুন। শুধু ভাগ্যবান ক্রেতারা প্যাকের ভিতরে পাওয়া স্ক্র্যাচকার্ড ঘষে স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ পাবেন।“ তবে এই অফারের স্টক সীমিত এবং শর্ত প্রযোজ্য বলেও জানিয়েছে ইস্পাহানী। দেশের বিভিন্ন জেলায় ইস্পাহানী বেস্ট লিফ কিনে স্মার্টফোন জিতে নেওয়া গ্রাহকদের অভিনন্দন জানিয়ে ছবিও প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। তবে পুরষ্কার হিসেবে স্যামসাং এর কোন ডিভাইসটি প্রদান করা হবে তা এখনো নিশ্চিত করে জানা যায়নি।

উল্লেখ্য, দেশের অতি প্রাচীন ব্যাবসায়ী প্রতিষ্ঠান ইস্পাহানীর প্রতিষ্ঠা হয় ১৮২০ সালে। মির্জা মোহাম্মদ ইস্পাহানী নামে এক ধনাঢ্য ব্যাক্তির উদ্যোগে প্রতিষ্ঠিত ইস্পাহানীর মূল ব্যাবসা চা, কাপড়, পাট, পোল্ট্রি, প্রোপার্টি এবং শিপিং। বর্তমানে ইস্পাহানী গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানে প্রায় দশ হাজার কর্মচারী কাজ করছেন। দেশের আর্থ সামাজিক উন্নয়ন এবং গ্রাহকদের দৈনন্দিন জীবন চাঙ্গা রাখতে চায়ের যোগান দিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ইস্পাহানী।
share on