ঢাকায় জমকালো অনুষ্ঠানে যাত্রা শুরু করলো রিয়েলমি ৭ সিরিজ

বুধবার, অক্টোবর 14 2020
রিয়েলমি ৭ সিরিজের যাত্রা শুরু
image credit: Realme


বাংলাদেশের গ্রাহকদের জন্য সম্প্রতি ঢাকায় এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু হল রিয়েলমির সর্বশেষ ৭ সিরিজের স্মার্টফোনের। দেশের সকল রিয়েলমি বিক্রয়কেন্দ্রে আগামী ১৫ই অক্টোবর থেকে রিয়েলমি ৭ আই এবং ২০শে অক্টোবর হতে রিয়েলমি ৭ প্রো পাওয়া যাবে।

রিয়েলমি ৭ আই স্মার্টফোনে থাকছে ৯০ হার্জের ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট, অক্টা-কোর প্রসেসর এবং অ্যাড্রিনো ৬১০ জিপিইউ। স্মার্টফোনটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। অ্যান্ড্রয়েড ১০ সংস্করনের এই স্মার্টফোনে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তিসম্পন্ন ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী রয়েছে। এই মিড-রেন্জ ফোনটি পাওয়া যাবে ১৮,৯৯০ টাকায়।

অন্যদিকে রিয়েলমি ৭ সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ৭ প্রো। এতে থাকছে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, অক্টা-কোর প্রসেসর এবং অ্যাড্রিনো ৬১৮ জিপিইউ। স্মার্টফোনটিতে রয়েছে বিশ্বখ্যাত প্রতিষ্ঠান সনির নির্মিত ৬৪ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এতে থাকছে ৮জিবি র‍্যাম এবং ১২৮ জিবি মেমোরী স্টোরেজ। অ্যান্ড্রয়েড ১০ সংস্করনের এই স্মার্টফোনে ৬৫ ওয়াটের সুপার ডার্ট ফাস্ট চার্জিং প্রযুক্তিসম্পন্ন ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী স্মার্টফোনটিকে মাত্র ৩৪ মিনিটে সম্পূর্ন চার্জ করতে সক্ষম। ১৩ থেকে ১৯শে অক্টোবর পর্যন্ত প্রি-বুকিং করা যাবে ২৭,৯৯০ টাকা মূল্যমানের ফোনটি।

রিয়েলমি ৭ সিরিজের স্মার্টফোনের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় তারকা অভিনেতা, মডেল এবং ‘ফেস অব রিয়েলমি’ খ্যাত আরিফিন শুভ। এছাড়াও অনুষ্ঠানে রিয়েলমির বাংলাদেশে নিযুক্ত প্রোডাক্ট এন্ড ট্রেনিং ম্যানেজার তানভীর আহমেদ, প্ল্যানিং ম্যানেজার ওয়াসেক সাজ্জাদ এবং প্রোডাক্ট ম্যানেজার বায়তুল আবেদিন বেনিয়াম উপস্থিত ছিলেন।
share on