দেশে নতুন স্মার্টওয়াচ নিয়ে এলো হুয়াওয়ে

Tuesday, October 13 2020
হুয়াওয়ে ওয়াচ ফিট
unb


বাংলাদেশের গ্রাহকদের জন্য ‘ওয়াচ ফিট’ নামে নতুন স্মার্টওয়াচ নিয়ে এসেছে হুয়াওয়ে। সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, বাংলাদেশের বাজারে অ্যামোলড ডিসপ্লে সম্পন্ন হুয়াওয়ে ওয়াচ ফিট স্মার্টওয়াচের মূল্য ৯,৯৯৯ টাকা। দেশে হুয়াওয়ের একমাত্র পরিবেশক স্মার্ট টেকনোলজিস বিডির সকল বিক্রয়কেন্দ্র এবং ওয়েব সাইটের মাধ্যমে ক্রয় করা যাবে এই স্মার্টওয়াচ।

হুয়াওয়ে ওয়াচ ফিট স্মার্টওয়াচে থাকছে ১.৬৪ ইঞ্চির এইচডি অ্যামোলড ডিসপ্লে। উন্নত মানের এই ডিসপ্লের পিক্সেল রেজ্যুলেশন ২৮০*৪৫৬ পিক্সেল। অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ এই স্মার্টওয়াচের ওজন মাত্র ৩৪ গ্রাম। বিভিন্ন গুরুত্বপূর্ন ডেটা সংরক্ষনের জন্য এতে থাকছে বিল্ট-ইন ৪ গিগাবাইট স্টোরেজ। যেকোনো স্মার্টফোনের সাথে সংযুক্তির জন্য এই স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ ৫ প্রযুক্তি। এছাড়াও অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফিটনেস ট্র্যাকার, ব্লাড অক্সিজেন মনিটর, হার্ট রেট মনিটর প্রযুক্তি। এই ডিভাইসটিতে ফিটনেস ট্রেইনার নামে হুয়াওয়ের তৈরি অত্যাধুনিক এক ফিচার রয়েছে। যা গ্রাহকদের স্বাস্থ্য সুরক্ষায় প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করতে পারে।

উন্নতমানের প্লাস্টিক বডি এবং সিলিকন স্ট্র্যাপ বিশিষ্ট এই স্মার্টওয়াচে থাকছে হুয়াওয়ের নিজস্ব ওয়ারেবল অপারেটিং সিস্টেম। স্মার্ট ফোনটির উচ্চক্ষমতাসম্পন্ন লিথিয়াম আয়ন ব্যাটারী একে একটানা দশদিন পর্যন্ত ব্যাক আপ দিতে সক্ষম। ওয়াচটি ৫০ মিটার পর্যন্ত পানির গভীরতার চাপ নিতে সক্ষম।
share on