বছরের সেরা স্মার্টফোন অফার নিয়ে এলো স্যামসাং

Monday, October 12 2020
স্যামসাং স্মার্টফোনে বিশেষ মূল্যছাড়
image: UNB


চলতি মাসে স্যামসাং এর সবগুলো নতুন স্মার্টফোনেই থাকছে বিশেষ মূল্যছাড় এবং মূল্য হ্রাসের সুবিধা। সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে স্যামসাং বাংলাদেশ জানায়, পুরো অক্টোবর মাস জুড়েই নির্ধারিত স্মার্টফোনে থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়। এছাড়াও ফিচার ফোন বদলে স্মার্টফোন কিনতে আগ্রহী গ্রাহকদের জন্য মাত্র ছয় হাজার টাকায় ফোরজি প্রযুক্তির স্মার্টফোন থাকছে বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি বাজারে আসা এম এবং এ সিরিজের অন্তত ৬টি ফোনে মূল্য ছাড়ের এবং মূল্য হ্রাসের অফার দিয়েছে স্যামসাং। এর মধ্যে গ্যালাক্সি এম০১, গ্যালাক্সি এম১১, গ্যালাক্সি এম২১ এর দুটি সংস্করণ এবং গ্যালাক্সি এম৩১ এর দুটি সংস্করণে সংশোধিত বাজারমূল্যের ওপর সর্বোচ্চ ৩ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক রয়েছে। এছাড়াও মূল্য হ্রাস করা হয়েছে গ্যালাক্সী এ৩১, গ্যালাক্সী এ৫১ এবং গ্যালাক্সী এ৭১ স্মার্টফোনের।

ফ্ল্যাগশিপ সিরিজের স্মার্টফোন ক্রয়ে আগ্রহী গ্রাহকরা নির্দিষ্ট ডিভাইসে এক্সচেঞ্জ অফার উপভোগ করবেন। গ্যালাক্সি নোট ১০ লাইট ক্রয়ে গ্রাহকরা এক্সচেঞ্জ ভ্যালু ছাড়াও ৪ হাজার টাকা বোনাস হিসেবে পাবেন। গ্রাহকদের জন্য রয়েছে বিনাসুদে ৬ মাসের সহজ কিস্তির সুজোগ। গ্যালাক্সি নোট ১০ লাইট স্মার্টফোনটির বর্তমান বাজারমূল্য ৪৯,৯৯৯ টাকা। ‘অক্টোবর ফেস্ট’ নামে এ অফার নিয়ে স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান মো. মূয়ীদুর রহমান বলেন, ‘”বৈশ্বিক মহামারির কারণে আমাদের এখন বাসা থেকেই কাজ করতে হচ্ছে, শেখার কার্যক্রমও চলছে বাসা থেকে। সবাই যাতে সঙ্কটের প্রতিকূল সময়েও এগিয়ে যেতে পারে এবং কানেক্টেড থাকতে পারে, এজন্য আমরা প্রয়োজন অনুযায়ী সবার জন্য এ বছরের সবচেয়ে অফার নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত।“

share on