ভারতের বাজারে আসছে অ্যামাজফিট বিপ ইউ স্মার্টওয়াচ

Monday, October 12 2020
অ্যামাজফিট বিপ ইউ স্মার্টওয়াচ
gsmarena


আগামী ১৬ই অক্টোবর ভারতের বাজারে যাত্রা শুরু করছে হুয়াওয়ের অ্যামাজফিট বিপ সিরিজের নতুন সংযোজন বিপ ইউ স্মার্টওয়াচ। ভারতের অ্যামাজন স্টোর এবং অ্যামাজফিট ওয়েব স্টোরে পাওয়া যাবে চীনা প্রতিষ্ঠান হুয়াওয়ের নির্মিত আকর্ষনীয় এই স্মার্টওয়াচ।

নতুন অ্যামাজফিট বিপ ইউ স্মার্টওয়াচে থাকছে উচ্চমানের পলিকার্বনেট কেসিং এবং সিলিকন স্ট্র্যাপ। এতে রয়েছে ১.৪৩ ইঞ্চির ৩০২*৩০২ পিক্সেলের অলওয়েজ অন এলসিডি ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষায় রয়েছে ২.৫ ডি গ্লাস এবং অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিং। স্মার্টওয়াচটিতে ৬০ টি স্পোর্টস মোডের পাশাপাশি হৃদস্পন্দন শনাক্ত, রক্তে অক্সিজেনের পরিমাপ, মিউজিক কন্ট্রোল এবং ঘুমের সময় মনিটরিং এর সুবিধা রয়েছে।

স্মার্টওয়াচটির ওজন মাত্র ৩১ গ্রাম এবং এটি ৫ এটিএম চাপ পর্যন্ত পানিরোধী। এতে থাকছে ২২৫ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী যা সাধারণ ব্যাবহারে সর্বোচ্চ ৯ দিন পর্যন্ত ব্যাকআপ প্রদান করতে সক্ষম। স্ট্রেস মনিটরিং, ব্রেথিং ট্রেনিংসহ অসাধারন কয়েকটি হেলথ মনিটরিং ফিচার এবং ৫০ টি ওয়াচ ফেস থাকছে এতে। রয়েছে পার্সোনালাইজড ওয়াচ ফেস এডিটিং এর সুবিধা এবং ব্লুটুথ ৫ প্রযুক্তি। স্মার্টফোনের জনপ্রিয় দুটি অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড এবং আইওএস এর মাধ্যমে নিয়ন্ত্রন করা যাবে এই স্মার্টওয়াচ। কালো, গোলাপী এবং সবুজ এই তিনটি রঙ এ চলতি সপ্তাহ থেকেই মাত্র ৩,৪৯৯ রুপিতে ভারতের বাজারে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ।
share on