মহামারীর সময়ে বাড়ীতে সেবা পৌঁছে দেবে স্যামসাং

বৃহস্পতিবার, অক্টোবর 01 2020
স্যামসাং লোগো
unb


গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা প্রদানে মহামারীতেও দেশজুড়ে ইন-হোম সেবা প্রদান করে আসছে স্যামসাং বাংলাদেশ। দেশের একমাত্র প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান হিসেবে স্যামসাং বাংলাদেশই বৈশ্বিক এ মহামারিতে গ্রাহকদের দোরগোড়ায় তাদের কাঙ্খিত সেবা পৌঁছে দিচ্ছে। সার্ভিস ভ্যানের মাধ্যমে দেশজুড়ে এ সেবা প্রদান করছে প্রতিষ্ঠানটি। এমনকি দেশের প্রত্যন্ত অঞ্চলেও বসবাসরত গ্রাহকরাও অনায়াসেই এ সেবা ভোগ করছেন। প্রতিষ্ঠানটির গ্রাহকসেবা নম্বরে যোগাযোগের মাধ্যমে গ্রাহকরা নিয়মিত রক্ষণাবেক্ষণের অংশ হিসেবে প্রয়োজনে পণ্যের মেরামত সেবা গ্রহণ করতে পারেন। গ্রাহকদের যেসব পণ্যের ওয়ারেন্টির মেয়াদ রয়েছে তাদের জন্য পুরো সেবাটি বিনামূল্যে প্রদান করা হবে। আর যাদের ওয়ারেন্টির মেয়াদ শেষ হয়ে গেছে তারাও স্বল্প খরচে এ সেবাটি গ্রহণ করতে পারবেন বলে জানিয়েছে স্যামসাং।

স্যামসাংয়ের সার্ভিস টিমের সদস্যরা সরকারের নির্দেশনা অনুযায়ী সব ধরনের স্বাস্থ্যবিধি ও সুরক্ষামূলক নিয়ম মেনে গ্রাহকদের সব ধরনের সহায়তা দিবে। এ ইন-হোম সেবাটি পেতে গ্রাহকদের ২৪/৭ কল সেন্টারে (০৮০০০-৩০০-৩০০) যোগাযোগ করতে হবে এবং তাদের সেবা প্রাপ্তির বিষয়ে নিবন্ধন করতে হবে। পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে স্যামসাংয়ের পেশাদার কারিগররা গ্রাহকের সাথে যোগাযোগ করে সময়সূচি নির্ধারণ করবেন এবং নিয়ম অনুসারে প্রয়োজনীয় অন্যান্য প্রক্রিয়াও অনুসরণ করা হবে।

স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘গত এক দশকে গ্রাহকদের সাথে আমাদের যে বন্ধন তৈরি হয়েছে সেটা আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। প্রতিকূল এ সময়েও গ্রাহকদের প্রয়োজনীয়তায় আমরা এগিয়ে এসেছি। আমাদের জন্য গ্রাহকদের সেবাদানই মুখ্য, তাদের প্রয়োজনে আমরা দেশজুড়ে এ সেবা দিচ্ছি। এ অনিশ্চিত সময়ে, গ্রাহকদের সহয়তা প্রদানের জন্য স্যামসাংয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে; তাই, প্রতিকূল এ সময়ে গ্রাহকদের প্রয়োজন মেটাতে ও তাদের নিশ্চিন্ত রাখতে আমাদের নিবেদিত কর্মীরা সর্বদা তাদের পাশেই রয়েছে।’ চলমান করোনা মহামারির চলাকালীন এ সেবা গ্রহণকারী স্যামসাংয়ের একজন গ্রাহক শাহরিয়ার খান বলেন, ‘আমাদের রেফ্রিজারেটরের দরজাটি নষ্ট হয়ে গিয়েছিলো। এ পরিস্থিতিতে, আমাদের সেবা প্রাপ্তির প্রয়োজনীয়তার বিষয়টি স্যামসাংয়ের কল সেন্টারে জানানো হলে ২৪ ঘণ্টার মধ্যে প্রতিষ্ঠানটির দক্ষ কারিগররা বাসায় এসে পণ্যটি মেরামত করে দেয়। আমরা স্যামসাং এর সেবায় পুরোপুরি সন্তুষ্ট এবং বর্তমান পরিস্থিতিতেও গ্রাহকদের চমৎকারভাবে সেবা প্রদানের জন্য স্যামসাংকে ধন্যবাদ।’
share on