গ্রামীণফোন ম্যাক্সিমাস যৌথ উদ্যোগে এলো সাশ্রয়ী জি১০ ম্যাক্স

বৃহস্পতিবার, অক্টোবর 01 2020
গ্রামীণফোন ম্যাক্সিমাস যৌথ উদ্যোগে এলো সাশ্রয়ী জি১০ ম্যাক্স
image credit: grameenphone.com


মোবাইল অপারেটর গ্রামীণফোন ও হ্যান্ডসেট বাজারজাতকারী প্রতিষ্ঠান ম্যাক্সিমাসের যৌথ উদ্যোগে গত মাসে বাজারে আসে ম্যাক্সিমাস জি১০ ম্যাক্স ফোরজি স্মার্টফোন । মূল্যসচেতন ক্রেতাদের চাহিদা অনুসারে এ ফোরজি ফোনটির মূল্য রাখা হয়েছে মাত্র ৫,৪৯৯ টাকা। নীল, কালো এবং গোল্ডেন কালারের এই স্মার্টফোনটি বর্তমানে জিপি অনলাইন শপ সহ গ্রামীণফোনের সকল সেলস চ্যানেল এ পাওয়া যাচ্ছে।

৬.০৮৮ ইঞ্চির ডিসপ্লের ফোনটিতে রয়েছে ১৬ জিবি স্টোরেজ। আট মেগাপিক্সেল এবং ভি জি এ ডুয়েল ব্যাক ক্যামেরার সাথে থাকছে পাঁচ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। শক্তিশালী ১.৪ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের সাথে রয়েছে ২ জিবি র‍্যাম।এছাড়াও রয়েছে ২৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারী এবং ওটিজি(অন-দ্য-গো) সাপোর্ট সুবিধা। ফোনটিতে আরো রয়েছে 'ভয়েস ওভারএলটিই' (VoLTE) এর ন্যায় সর্বাধুনিক প্রযুক্তি যার মাধ্যমে গ্রাহক এইচডি কোয়ালিটি ভয়েস কল এর এক্সপেরিয়েন্স পাবেন।

ম্যাক্সিমাস জি১০ ম্যাক্স ক্রয়ে গ্রামীণফোন গ্রাহকগণ পাচ্ছেন ১৫ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট অফার। এছাড়াও থাকছে' বায়োস্কোপ প্রাইম এর ৯০ দিনের ফ্রি পাস্। ক্রমবর্ধমান ডেটা ব্যবহারে উৎসাহী এ বাজারে ফিচারফোন থেকে স্মার্টফোনে উত্তরণে আরও একটি অপশন যুক্ত করলো গ্রামীণফোন এবং ম্যাক্সিমাসের জি১০ ম্যাক্স।
share on