ফিচার ফোনের বদলে গ্যালাক্সি এমজিরো১ কোর দিচ্ছে স্যামসাং!

Saturday, September 26 2020
স্যামসাং গ্যালাক্সী এমজিরো১ কোর স্মার্টফোন
image credit: Samsung


বাংলাদেশের গ্রাহকদের জন্য স্যামসাং নিয়ে এসেছে নতুন গ্যালাক্সি এমজিরো১ কোর স্মার্টফোন। গ্রাহকদের ফিচার ফোন হতে স্মার্টফোনে রুপান্তরে বিশেষ সুবিধা দিতেই বাজারে আসছে এই স্মার্টফোন। সকল গ্রাহকদের জন্য এক হাজার টাকা ছাড়ে নতুন এই স্মার্টফোনটি সম্প্রতি উন্মোচন করেছে স্যামসাং। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্যামসাং বাংলাদেশ জানায়, গ্রাহকরা ফিচার ফোন এক্সচেঞ্জ করে এই স্মার্টফোন ক্রয়ে ১ হাজার টাকা ছাড় পাবেন। এ অফারের মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এমজিরো১ কোর ফোরজি স্মার্টফোনটি পাওয়া যাবে সর্বনিম্ন ৫ হাজার ৯৯৯ টাকায়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ক্রেতারা ১ জিবি র‍্যামের গ্যালাক্সি এমজিরো১ কোর সংস্করণ কিনতে পারবেন ৭,৯৯৯ টাকায় এবং ২ জিবি র‍্যামের গ্যালাক্সি এমজিরো১ কোর সংস্করণ কিনতে পারবেন ৮,৯৯৯ টাকায়। পুরাতন ফিচার ফোন জমা দিয়ে দুটি সংস্করণেই পাওয়া যাবে নিশ্চিত ১ হাজার টাকা ছাড়। স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “এই উদ্যোগের মাধ্যমে আমরা উচ্চগতির ইন্টারনেট কানেক্টিভিটি সক্ষম আধুনিক ৪জি স্মার্টফোন নিয়ে দেশের অধিকাংশ মানুষের কাছে পৌঁছাতে চাই। আমরা মনে করি, ডিজিটাল বাংলাদেশ নির্মাণে এ উদ্যোগ উল্লেখযোগ্য অবদান রাখবে।“

গ্যালাক্সি এমজিরো১ কোর স্মার্টফোনে রয়েছে - ৮ মেগাপিক্সলের প্রধান ক্যামেরা এবং সেলফি তুলতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। অ্যান্ড্রয়েড ১০ সংস্করণে চলা এই স্মার্টফোনে ব্যাবহৃত হয়েছে মিডিয়াটেক চিপসেট, শক্তিশালী কোয়াড প্রসেসর এবং পাওয়ারভিআর জিপিইউ। এতে আরো রয়েছে ৫.৩ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে। স্যামসাং এর স্বল্পমূল্যের এই স্মার্টফোনে রয়েছে ৩ হাজার মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, যার ফলে নিরবচ্ছিন্নভাবে ফোনটি একটানা সারাদিন ব্যবহার করা যাবে।

share on