দেশেই তৈরি হল অপো এফ সেভেন্টিন প্রো স্মার্টফোনের টিভিসি

শনিবার, সেপ্টেম্বর 19 2020
দেশেই তৈরি হল অপো এফ সেভেন্টিন প্রো স্মার্টফোনের টিভিসি
Oppo


চীনা প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান অপো সম্প্রতি তাদের এফ সেভেন্টিন প্রো স্মার্টফোনের প্রচারণায় সম্পূর্নরুপে বাংলাদেশে তৈরি একটি টিভিসি প্রকাশ করেছে। প্রথমবারের মত দেশের মাটিতে এ ধরনের ছোট আকারের বিজ্ঞাপন কিংবা টিভিসির শতভাগ তৈরি হয়েছে। দেশের কৃষ্টি ও সংস্কৃতির মেলবন্ধনে শিল্পীদের অসাধারণ পরিবেশনার মধ্যে দিয়ে দেশের বাজারে অপোর প্রিমিয়াম স্মার্টফোনের অবমুক্তিও এই প্রথম।

বহুজাতিক ব্র্যান্ড অপোর তারুন্য নির্ভর এই টিভিসিতে অভিনয় করেছেন হালের জনপ্রিয় মডেল নুসরাত ফারিয়া এবং সিয়াম আহমেদ। অপো এফ সেভেন্টিন প্রো স্মার্টফোনের যাত্রা শুরুর উদ্দেশ্যে নির্মিত এই বিজ্ঞাপনের পুরোটা জুড়ে স্মার্টফোনটির খুঁটিনাটি ফিচারসমূহ গ্রাহকদের নিকট তুলে ধরা হয়। শতভাগ দেশেই নির্মিত বেশ আকর্ষণীয় এই টিভিসি ইতিমধ্যেই দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। অপো বাংলাদেশের জনসংযোগ ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, “অপোর এই নতুন টিভিসির জন্য বাংলাদেশের দুইজন জনপ্রিয় শিল্পীকে পেয়ে আমরা খুবই আনন্দিত। আমরা সবসময়ই তরুণদের সৃজনশীলতায় বিশ্বাসী এবং অপো এফ সেভেন্টিন প্রো-র অসাধারণ ক্যামেরা ও শক্তিশালী পার্ফরম্যান্স তাদের প্রযুক্তিগত সকল প্রয়োজন মেটাবে।”

অপো এফ সেভেন্টিন প্রো স্মার্টফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির সুপার অ্যামোলড ডিসপ্লে পর্দা, অক্টাকোর প্রসেসর, মিডিয়াটেক হেলিও পি৯৫ চিপসেট এবং শক্তিশালী পাওয়ারভিআর জিপিইউ। স্মার্টফোনটিতে প্রধান ক্যামেরা হিসেবে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। স্মার্টফোনটিতে দূর্দান্ত ফটোগ্রাফির জন্য রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তাযুক্ত ৬টি পোট্রেট ক্যামেরা। শহরের রাস্তায়, ভ্রমনে কিংবা যে কোনো স্থানেই স্বল্প আলোতে চমৎকার ডিটেইলে ছবি তোলার জন্য এআই সুপার ক্লিয়ার পোট্রেট, এআই বিউটিফিকেশন, এআই নাইট ফ্লেয়ার পোট্রেটসহ আধুনিক কিছু ফিচার রয়েছে এতে। স্মার্টফোনটির সাহায্যে অনায়াসেই ৪কে ভিডিও ধারন করতে এতে থাকছে আলট্রা স্টেডি মোড এইচডি রেকর্ডিং সুবিধা। ৫জি প্রযুক্তি সম্বলিত এই স্মার্টফোনে থাকছে ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি সম্বলিত ৪০১৫মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী। এর ফলে মাত্র আধ ঘন্টায় স্মার্টফোনটি ৫০% চার্জ সম্পন্ন করতে সক্ষম। দুটি চোখ ধাঁধানো রঙ - ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাকে অপো এফ সেভেন্টিন প্রো ৮জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সংস্করণে ২৭,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।
share on