সাশ্রয়ী মূল্যে আসছে ওয়ালটন জিএইচ৯ স্মার্টফোন

শুক্রবার, সেপ্টেম্বর 18 2020
ওয়ালটন প্রিমো জিএইচ৯ স্মার্টফোন
mobilemaya


দেশের বাজারে স্বল্পমূল্যে আকর্ষণীয় ডিজাইন এবং আধুনিক ফিচারের স্মার্টফোন নিয়ে আসছে দেশীয় প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। গ্রাহকদের স্বল্পমূল্যে স্মার্টফোনের চাহিদা মেটাতে প্রতিষ্ঠানটির আসন্ন ওয়ালটন প্রিমো জিএইচ৯ এন্ট্রি-লেভেল স্মার্টফোনের মূল্য নির্ধারিত হয়েছে মাত্র ৬,৭৯৯ টাকা। নতুন স্মার্টফোন অবমুক্তির বিষয়ে ওয়ালটনের মোবাইল ফোন বিভাগের শীর্ষ কর্মকর্তা আসিফুর রহমান খান বলেন, গ্রাহকদের এন্ট্রি লেভেল স্মার্টফোনের চাহিদা এবং সক্ষমতাকে গুরুত্ব দিয়ে এই স্মার্টফোনটির ডিজাইন এবং স্পেসিফিকেশন নির্ধারিত হয়েছে। শীঘ্রই সারা দেশে ওয়ালটনের সকল বিক্রয় ও বিক্রয়োত্তর সেবা কেন্দ্রসমূহে এবং নিজস্ব অনলাইন প্ল্যাটফর্ম ই-প্লাজা হতে গ্রাহকরা প্রিমো জিএইচ৯ স্মার্টফোন ক্রয় করতে পারবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ওয়ালটনের প্রিমো জিএইচ৯ স্মার্টফোনটিকে এন্ট্রি-লেভেল স্মার্টফোন বলা হলেও এতে থাকছে ৬.১ইঞ্চির বড় আকারের ফুল এইচডি ডিসপ্লে পর্দা। ১.৮ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর, হেলিও এ২০ চিপসেট, পাওয়ার ভিআর জিপিইউ সমন্বয়ে একে এই বাজেটের সেরা স্মার্টফোন বলা যায়। এছাড়াও ছবি তোলার জন্যে এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ফ্ল্যাশ, ডেপথ সেন্সর এবং ফেইস ডিটেকশন সুবিধা। মাত্র ৮.৬ মিলিমিটার পুরুত্বের এই স্মার্টফোনের স্লিম ডিজাইন একে করেছে বেশ আকর্ষনীয়। ওয়ালটনের সাশ্রয়ী এই স্মার্টফোনটি ২ গিগাবাইট র‍্যাম এবং ১৬ গিগাবাইট স্টোরেজ সংস্করনে ব্ল্যাক, স্কাই ব্লু, ওশান গ্রিন এবং ডিপ ব্লু এই চারটি রঙ এ পাওয়া যাবে। এছাড়াও ওয়ালটন দিচ্ছে ৩০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সহ ১ বছরের রেগুলার সার্ভিস ওয়ারেন্টি।

করোনা মহামারীতে বিশ্বব্যাপী অর্থনীতির ব্যাপক ধ্বসের পাশাপাশি যুক্ত হয় চাকুরীজীবীদের রিমোট অফিস এবং শিক্ষার্থীদের অনলাইন ক্লাস। হঠাত করেই অনলাইন ক্লাস কিংবা মিটিং এর জন্য প্রয়োজনীয় ডিভাইস এবং চড়া মূল্যে ইন্টারনেট প্যাকেজ ক্রয়ে হিমশিম খেতে হয় দেশের নিন্মবিত্ত এবং মধ্যবিত্ত শ্রেনীর নাগরিকদের। আর তাই সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের হাতে ভালো মানের ডিভাইস এবং কাঙ্খিত সেবা সহজেই পৌছে দিতে এগিয়ে আসে ওয়ালটন, রবি, টেলিটক এবং সিটি ব্যাংকের মত বেশ কিছু প্রতিষ্ঠান।
share on