ন‌গদ অ্যাকাউন্টে ভিসা কার্ড দিয়ে টাকা যুক্ত করলেই বোনাস

রবিবার, সেপ্টেম্বর 13 2020 ভিসা কার্ড ব্যবহার করে যেকোনো ‘নগদ’ অ্যাকাউন্টে টাকা আনলেই ৫০ টাকা বোনাস পাবেন গ্রাহক। ডিজিটাল লেনদেনকে উৎসাহিত করতে ৩ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত চলবে এ অফার। অফারটির আওতায় একজন ‘নগদ’ ওয়ালেট ব্যবহারকারী কেবল একবারই বোনাস পাবেন। অ্যাড মানি করার ৭২ ঘণ্টার মধ্যে বোনাসের টাকা গ্রাহকের ওয়ালেটে যুক্ত হবে।

ন‌গদ অ্যাকাউন্টে ভিসা কার্ড দিয়ে টাকা যুক্ত করলেই বোনাস
ছবি সৌজন্য: ন‌গদ


তিন কার্যদিবসের মধ্যে ক্যাম্পেইনের শর্ত পূরণ করার পরেও বোনাস না পেলে কাস্টমার সার্ভিস প্রতিনিধির সহায়তা পেতে ‘নগদ’ হটলাইন—১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে যোগাযোগ করা যাবে।

‘নগদ’ অ্যাকাউন্টে টাকা আনতে অ্যাপের অ্যাড মানি অপশন থেকে ‘কার্ড টু নগদ’ ও পরে ভিসা অপশন নির্বাচন করতে হবে। পরবর্তীতে ১১ ডিজিটের ‘নগদ’ অ্যাকাউন্ট (মোবাইল) নম্বরটি দেওয়ার পর কার্ডের অন্য তথ্য সংযুক্ত করতে হবে। এরপর টাকার পরিমাণ, ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও ‘নগদ’ পিন নম্বর দিয়ে পুরো প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

একইভাবে কার্ড থেকে টাকা আনার সুবিধা নিতে চাইলে গ্রাহক এক বা একাধিক ভিসা কার্ডের তথ্য ‘নগদ’ অ্যাপে সংরক্ষণ করতে পারবেন।ভিসা কার্ডের এই বোনাস অফার ছাড়াও মাস্টারকার্ড থেকে ৫০০ টাকার বেশি অ্যাড মানি করলে ২৫ টাকা বোনাস পাওয়ার সুযোগ আছে। [ বিজ্ঞপ্তি ]
share on