অপো এফ১৭ প্রো এবং স্মার্টওয়াচের প্রি-বুকিং শুরু বাংলাদেশে

Friday, September 11 2020 সদ্য অবমুক্ত অপো এফ১৭ প্রো ও অপো ওয়াচের প্রি-বুকিং শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হয় আলোচিত ডিভাইস দুটির প্রি-বুকিং।

অপো এফ১৭ প্রো এবং স্মার্টওয়াচের প্রি-বুকিং শুরু বাংলাদেশে
credit: Oppo

এদিকে, বুধবার একটি অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে এফ১৭ প্রো ও অপো ওয়াচ লঞ্চ করা হয়। অপো এফ১৭ প্রো’র পণ্যদূত, অভিনেত্রী নুসরাত ফারিয়া মাজহার ও অভিনেতা সিয়াম আহমেদের সাথে এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অপোর ডেপুটি ডিরেক্টর আইয়োনো লিউ। অপো এফ১৭ প্রো’র মূল্য ২৭ হাজার ৯৯০ টাকা এবং অপো ওয়াচের ৪১মিমি ও ৪৬মিমি ভ্যারিয়েন্ট মূল্য যথাক্রমে ২২ হাজার ৯৯০ টাকা ও ৩২ হাজার ৯৯০ টাকা।

এফ১৭ প্রো’তে আছে ৪৮ মেগাপিক্সেলের মূল সেন্সর এবং ডুয়েল পাঞ্চহোল ফ্রন্ট ক্যামেরা সমন্বিত ছয়টি এআই পোর্ট্রেট ক্যামেরা, যার ফলে আরও সহজে পোর্ট্রেট ফটোগ্রাফির পাশাপাশি চমৎকার ভিডিও স্টেবিলাইজেশনও পাওয়া যাবে। এআই কালার পোর্ট্রেট এবং ডুয়েল লেন্স বোকেহর সাহায্যে শহুরে রাস্তায় কিংবা ভ্রমণে তোলা যাবে নান্দনিক পোর্ট্রেট।

এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০-এর ব্যবহারে মুখের সকল ডিটেইলস চমৎকারভাবে ধরা পড়বে। অনায়াসেই রাতের ছবি তুলতে সাহায্য করবে এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট এবং এআই সুপার নাইট পোর্ট্রেট মোডের উন্নত লো-লাইট এইচডিআর অ্যালগরিদম।

অপো এফ১৭ প্রো’তে আছে ৮ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ। দুটি চোখ ধাঁধানো রঙ ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাকের এফ১৭ প্রো’তে আরও আছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০, যা মাত্র এক ঘণ্টার মধ্যে ফোনটির ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিকে সম্পূর্ণ চার্জ করতে পারে।

অন্যদিকে, অপো ওয়াচে আছে গুগল ফিট টিএম, যার মাধ্যমে অপো ওয়াচ হঁটা, সাইক্লিং, সাঁতারসহ বিভিন্ন ব্যায়ামের হিসাব রাখবে। বিশ্বের প্রথম এ স্মার্টওয়াচে ডুয়েল কার্ভ ডিসপ্লের ব্যবহার করা হয়েছে এবং ভোক ফ্ল্যাশ চার্জিংয়ের মাধ্যমে মাত্র ১৫ মিনিটে অপো ওয়াচ ১৬ ঘণ্টা চলবে। একটি ফ্যাশন অনুষঙ্গ হিসেবে অসাধারণ টেকসই অপো ওয়াচ ৫০ মিটার পর্যন্ত পানিরোধক এবং ধুলো প্রতিরোধক। [ বিজ্ঞপ্তি ]
share on