ওয়ালটন ও অ্যামাজনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

বৃহস্পতিবার, আগস্ট 22 2019
অ্যামাজন-ওয়ালটনের মধ্যে চুক্তি সাক্ষরিত!
বাসস


গতকাল বাংলাদেশী ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারক ওয়ালটনের সাথে একটি চুক্তি সাক্ষর করেছে বিশ্বের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন! ঢাকায় অবস্থিত ওয়ালটনের করপোরেট অফিসে, অ্যামাজন বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শশাংক পান্ডে এবং ওয়ালটনের নির্বাহী পরিচালক ও কম্পিউটার পণ্য বিভাগের প্রধান নির্বাহী লিয়াকত আলীর মধ্যে এই চুক্তি সাক্ষরিত হয়।

এই চুক্তি সাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, ওয়ালটন নি:সন্দেহে বিশ্বমানের পণ্য তৈরি করছে। ইতোমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে তাদের পণ্য রপ্তানি হচ্ছে। আজকের এই চুক্তির মাধ্যমে ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন পণ্য অ্যামাজনের প্ল্যাটফর্ম ব্যবহার করে বিশ্বব্যাপী বিক্রয় করা হবে।

অনুষ্ঠানে বাংলাদেশে তৈরি ট্যামারিন্ড মডেলের নতুন একটি ওয়ালটন ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হয়। এই চুক্তির মাধ্যমে ওয়ালটন ব্র্যান্ডের বিভন্ন পণ্য অ্যামাজনের প্ল্যাটর্ফম ব্যবহার করে বিশ্বব্যাপী বিক্রয় করা হবে। সব ধরনের ওয়ালটন পণ্য নিতে পারবে অ্যামাজন। তবে প্রাথমিকভাবে আমেরিকার বাজারে ওয়ালটনের ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোন এবং হোম অ্যাপ্লায়েন্স বিক্রি হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- ওয়ালটন ডিজি টেক এর চেয়ারম্যান এসএম রেজাউল আলম, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম আশরাফুল আলম এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। [ বাসস ]
share on